বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব জর্জিয়ার নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

সোমবার, ০৩ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব জর্জিয়ার নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

Probashষ্টাফ রিপোর্টারঃ গতকাল সন্ধ্যায় স্থানীয় একটি হোটেলের সভা কক্ষে বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব জর্জিয়ার নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মশিউর রহমান চৌধুরি । নির্বাচন কমিশনারে অন্যান্যরা ছিলেন,  আলহাজ শাকুর মিন্টু ,মোহাম্মদ মামুন শরীফ,মোহাম্মদ ওয়াসি উদ্দিন ও ইলা চন্দ।

শপথ গ্রহণকারীরা হলেন, সভাপতি মোস্তফা কামাল মাহমুদ , সাধারণ সম্পাদক মোহাম্মদ এ এইচ রাসেল, সহসভাপতি ২ জন যথাক্রমে আরিফ আহমেদ ও মোহাম্মদ নজরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক  মোহাম্মদ মাহফুজুর রহমান রুবন, অর্থ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এ এসএম সাদমান আবেদিন সুমন, সাংস্কৃতিক সম্পাদক মনির হোসেন সওকত, গণসংযোগ সম্পাদক মাহবুব আলম সাগর, ক্রীড়া সম্পাদক রফিকুজ্জামান লিয়ন, কার্যকরী সদস্য ৫ জন যথাক্রমে মোসাম্মৎ আরজু, কাজী রফিকুল আলম বাদল, মোসাম্মৎ নাজমুন নাহার, রনদা প্রসাদ চৌধুরি ও হাসান চৌধুরি সুহেল।


Gust

উপস্থিত ন্সুধীমন্ডলীর একাংশ ছবিঃ শনিবারের চিঠি

নির্বাচন কমিশনার শাকুর মিন্টু ও মামুন শরিফের উপস্থনায় নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সাবেক কমিটির সভাপতি সম্পাদক যথাক্রমে মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও আহমেদুর রহমান পারভেজ ,  নির্বাচন কমিশনার  ওয়াসি উদ্দিন ও ইলা চন্দ।

প্রধান নির্বাচন কমিশনার সবশেষে নির্বাচনের দায়িত্ব কর্তব্য জানিয়ে নাতিদীর্ঘ বক্তব্য শেষে নব নির্বাচিতদের শপথ বাক্য সুধী মন্ডলীদের দিকে বিপরীত মুখী হয়ে পাঠ করালে হট্টগোল বেধে যায় ।

অনুষ্ঠানস্থলে হট্টগোলের একটি মূহুর্ত ছবিঃ শনিবারের চিঠি

অনুষ্ঠানস্থলে হট্টগোলের একটি মূহুর্ত ছবিঃ শনিবারের চিঠি

বিপরীত মুখী করে কেন শপথ বাক্য পাঠ করানো হলো এ ব্যাপারে শনিবারের চিঠির  পক্ষ থেকে নির্বাচন কমিশনারের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘ শপথ বাক্য পাঠ করেই নবনির্বাচিত সদস্যরা উপস্থিত সুধীমন্ডলীদের দিকে ফিরেই সালাম এবং শুভেচ্ছা জানাবে এইই ছিল আমার লক্ষ্য । কিন্তু সে পর্যন্ত পৌঁছানের পূর্বেই এই অনাকাঙ্খিত ঘটনা । ফলে অনুষ্ঠানের তৃতীয় পর্ব বাদ রেখেই আমাদের শপথ অনুষ্ঠান সমাপ্ত করতে হয় ।’

তৃতীয় পর্বে ছিল নির্বাচিত প্রতিনিধিদের উপস্থিত সূধীমন্ডলীদের সাথে কুশল বিনিময় এবং হাল্কা আপ্যায়ণ ।

after gust

নব নির্বাচিত কতিপয় সদস্য ছবিঃ শনিবারের চিঠি

উলেক্ষ্য গত ১২ আগষ্ট আজীবন ও সাধারণ সদস্যদের গোপন ব্যালট ভোটে  বিপুল প্রতিদ্বন্ডিতার মধ্যদিয়ে স্থানীয় জেসি ইভেন্ট হলে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মাহমুদ রাসেল পরিষদ  বিজয়ী হয় । বিজিত পরিষদে ছিলেন জামাল ঠান্ডু পরিষদ।

শনিবারের চিঠি/ আটলান্টা / সেপ্টেম্বর ০৩,  ২০১৮

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২৩ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ সেপ্টেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com