বাংলাদেশ অ্যাসোসিয়েশনের উদ্যোগে

জর্জিয়ায় ভ্রাম্যমান কন্স্যুলেট সার্ভিস অনুষ্ঠিত

রবিবার, ৩০ মে ২০২১

জর্জিয়ায় ভ্রাম্যমান কন্স্যুলেট সার্ভিস অনুষ্ঠিত
আয়োজকদের সাথে দুতাবাসের কর্মকর্তাবৃন্দ [ ছবিঃ শনিবারের চিঠি ]

যুক্তরাষ্ট্রের জর্জিয়ায়  দুই দিন ব্যাপী ভ্রাম্যমান কন্স্যুলেট সার্ভিস অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়ার  সার্বিক তত্বাবধানে বাংলাদেশ দূতাবাস ওয়াশিংটন ডি সি থেকে আসা কন্স্যুলার আশফাকুল নোমানের নেতৃত্বে ৫ সদস্যের একটি প্রতিনিধি দল স্থানীয় ইন্ডিয়ান গ্রীল   রেষ্টুরেন্টে   শুত্রু ও শনিবার  যথাক্রমে ২৮ ও ২৯ মে   দুইদিন ব্যাপী ভ্রামমান কন্স্যুলেট এই সার্ভিস অনুষ্ঠিত হয়।

কন্স্যুলেট সার্ভিস নিতে আসা প্রবাসীদের উপচে পড়া ভিড় [ ছবিঃ শনিবারের চিঠি ]

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়ার  সভাপতি মোস্তাফা মাহমুদ শনিবারের চিঠিকে জানান, দুই  দিন ব্যাপী এই সার্ভিসে নো ভিসা রিকোয়ার্ড ,  পাসপোর্টের মেয়াদ উর্ত্তীন করা, নতুন ডিজিটাল পাসপোর্টসহ মোট ৭৫০ জনকে এই সেবা প্রদান করা হয়েছে।


অন্যানের মধ্যে অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি নাদিরা রহমানও উপস্থিত ছিলেন [ ছবিঃ শনিবারের চিঠি ]

ভ্রাম্যমান কন্স্যুলেট সার্ভিসে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়ার  কর্মকর্তাগণ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সার্বক্ষণিক সাহায্য সহযোগিতা করেন। উল্লেখ্য যোগ্যদের মধ্যে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মিন্টু রহমান, নাদিরা রহমান, মোহাম্মদ জসীম উদ্দিন, মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, ডিউক খান, ইউসুফ আলি পিন্টু, রিয়েলটর মাহবুবর রহমান, ইনাম আহমেদ , মুক্তিযোদ্ধা আলি হোসেন, মোহাম্মদ ওয়াসি উদ্দিন, খান মাসুদ, আরেফিন বাবুল, মোহাম্মদ মামুন শরীফ আমজাদ, ডোরাভিল সিটির সাবেক কাউন্সিলম্যান এমডি নাসের প্রমুখ ।

ভ্রাম্যমান কন্স্যুলেট সার্ভিসে বিশৃঙ্খলা সৃষ্টি করতে  স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীর কর্তৃপক্ষকে কে বা কারা  ভুল তথ্য দিয়ে অভিযোগ করে বলে জানা যায় ।  অভিযোগ সম্পর্কে খোঁজ খবর নিতে এসে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যারা উপস্থিত হয়ে কন্স্যুলেট সার্ভিস কার্যক্রমের প্রশংসা করে চলে যান ।

সুন্দর ও  সফলভাবে এই সার্ভিস শেষে কন্স্যুলার আশফাকুল নোমান জর্জিয়া প্রবাসী বাংলাদেশিদের  ধন্যবাদ জনান, পাশাপাশি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়ার সভাপতি সম্পাদকসহ সকল কর্মকর্তাগণ সার্বিক সহযোগিতা করায় তাদের  সকলকে ধন্যবাদ জানান।

অ্যাসোসিয়েশন সভাপতিও  জর্জিয়া প্রবাসী বাংলাদেশি এবং ওয়াশিংটন ডি সি থেকে আসা বাংলাদেশ দূতাবাস কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৫২ পূর্বাহ্ণ | রবিবার, ৩০ মে ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com