বাংলাদেশের জয়ে পাকিস্তানিদের গাত্রদাহ!

মঙ্গলবার, ১০ মার্চ ২০১৫

বাংলাদেশের জয়ে পাকিস্তানিদের গাত্রদাহ!

 

পেসার রুবেল

পেসার রুবেল

ঢাকাঃ বিশ্বকাপের শুরু থেকেই দুর্দান্ত খেলছে বাংলাদেশ। আফগানদের ১০৫ রানে হারিয়ে শুভ সূচনা। এরপর অস্ট্রেলিয়ার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি, শ্রীলংকাছে হার, স্কটল্যান্ডের ৩১৮ রান তাড়া করে জয়ের পর ইংল্যান্ডকেও হারিয়ে দিল টিম বাংলাদেশ। এক ম্যাচ হাতে রেখেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে ফেলেছে মাশরাফি বাহিনি। বাংলাদেশের এমন সাফল্য যেন মেনেই নিতে পারছে না পাকিস্তানিরা।


বিশেষকরে পাকিস্তানি ক্রিকেটার নাসির জামশেদ। ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের জয়ের সঙ্গে সঙ্গেই টুইট করেন তিনি। সেখানে নাসির লেখেন, ‘রুবেল কর্তৃক বিধ্বস্ত হলো ইংল্যান্ড। এই ছেলেটির নামে বাংলাদেশের আদালতে রয়েছে ধর্ষণ মামলা। সে ফুল টাইম ক্রিমিনাল, পার্ট টাইম ক্রিকেটার।’

বাংলাদেশের সাফল্যে ঈর্ষান্বিত হয়েই এমন মন্তব্য করতে পেরেছে পাকি এই ক্রিকেটার। যে  কি না নিজে কোন ফর্মে নেই। পাকিস্তানের হয়ে তিনটি ম্যাচ খেলে রান করেছেন মাত্র ১। চতুর্থ ম্যাচে তাক বাদ দিয়ে বাধ্য হয়েছে টিম ম্যানেজমেন্ট। শুধু তাই নয়, নাসির জামশেদ বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে খেলে গিয়েছিলেন চট্টগ্রামের ফ্রাঞ্চাইজি চিটাগাং কিংসের হয়ে। এমনকি বিপিএল ফিক্সিং নিয়ে যে অভিযোগ উঠেছে, সেখানে ৬ বিদেশি অভিযুক্তের মধ্যে একজনের নাম নাসির জামশেদ।

সেই কলঙ্কিত ক্রিকেটারই কি না বাংলাদেশের অন্যতম সেরা পারফরমার রুবেল হোসেনকে ‘ফুল টাইম ক্রিমিনাল পার্ট টাইম ক্রিকেটার’ বলে মন্তব্য করলো। টুইটারে নাসিরকে বেশ কয়েকজন রি-টুইট করে সমালোচনা করেছে। সেই সমালোচনার উত্তর রি-টুইটে বেশ বাজে ভাষায় দিয়েছেন পাকিস্তানের এই ক্রিকেটার।

 

শনিবারের চিঠি / আটলান্টা / ১০ মার্চ ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:০৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ মার্চ ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com