বর্ধমানে তীর্থযাত্রীদের বাস উল্টে ১২ জন নিহত ও আহত ৫০

সোমবার, ১৩ এপ্রিল ২০১৫

বর্ধমানে তীর্থযাত্রীদের বাস উল্টে ১২ জন নিহত ও  আহত ৫০

 

শনিবার রিপোর্টঃ গত ১০ এপ্রিল শুক্রবার পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার মির্জাপুরে তীর্থযাত্রীদের বহনকারী একটি বাস উল্টে ১২ জন নিহত ও ৫০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১৮ জনের অবস্থা গুরুতর। আহত পুন্যার্থীদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বর্ধমানের খন্ডঘোষ থেকে নদিয়া জেলার মায়াপুরে যাওয়ার পথে বাসটি দুর্ঘটনায় পড়ে। পুলিশ জানায়, বাসের প্রত্যেকেই বর্ধমানের খন্ডঘোষের বাসিন্দা ছিলেন। প্রতি বছরই গাজনের আগে ওই গ্রামের মানুষদের গঙ্গা স্নান করার রীতি রয়েছে। তাই তিনটি বাসে করে এ দিন সকালে তারা গ্রাম থেকে রওনা দেন। রাস্তায় ওই তিনটি বাস গতির পাল্লা দিতে থাকে। দুর্ঘটনাগ্রস্ত বাসটি মাঝপথে অন্য দুই বাসের তুলনায় অনেকটাই পিছিয়ে পড়েছিল। এ কারণে অন্য বাস দু’টিকে টপকানোর জন্য গতি বাড়িয়ে দেয় চালক। বর্ধমানের মির্জাপুরের কাছে ওভারটেক করতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ১২ জন নিহত হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে বাসের ভিতর থেকে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পুলিশ জানায়, বাসটি দুমড়ে-মুচড়ে গিয়েছে। ক্রেন দিয়ে উল্টে যাওয়া বাসটিকে সোজা করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছে।-বাসস

 

শনিবারের চিঠি / আটলান্টা / ১৩ এপ্রিল ১০২৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৪৮ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ এপ্রিল ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com