বদলে যাওয়া জীবন নিয়ে ‘হ্যাপী থেকে আমাতুল্লাহ’

শনিবার, ১০ জুন ২০১৭

বদলে যাওয়া জীবন নিয়ে ‘হ্যাপী থেকে আমাতুল্লাহ’

বিনোদনআলোচিত চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী  মিডিয়াজগৎ থেকে আগেই নিজেকে আড়াল করেছেন। মিডিয়ায় তাঁর কখনো আর ফেরার ইচ্ছে নেই। এখন তিনি রাজধানীর একটি কওমি মাদ্রাসায় পড়াশোনা করছেন।

হ্যাপীর বদলে যাওয়া জীবন নিয়ে সম্প্রতি একটি বই প্রকাশ করেছে মাকতাবাতুল আযহার প্রকাশনা। বইটির নাম ‘হ্যাপী থেকে আমাতুল্লাহ’। সাক্ষাৎকারধর্মী বইটি লিখেছেন সাদিকা সুলতানা সাকী। বইটির প্রকাশকের নাম মাওলানা উবায়েদুল্লাহ।


মাওলানা উবায়েদুল্লাহ মিডিয়ায় বলেন, ‘বইটি  চলতি সপ্তাহে আমরা বাজারে এনেছি। এখন পর্যন্ত  এক হাজার ৭০০ কপি বিক্রি হয়েছে। অনেক ভালো সাড়া পাচ্ছি আমরা। একজন শোবিজ তারকা এখন ধর্মীয়ভাবে জীবনযাপন করছেন, এ বিষয়টা সবাইকে জানাতে মূলত বইটি আমরা প্রকাশ করেছি। একজন স্টার কেন তাঁর জীবনযাপনে পরিবর্তন এনেছেন এই বিষয়ের প্রতি সবার অনেক আগ্রহ আছে।’

বইটি প্রসঙ্গে  নাজনীন আক্তার হ্যাপী ফেসবুকে লিখেছেন, ‘নতুন বইয়ের ঘ্রাণে আমার ঘর সুবাসিত হয়ে আছে, আলহামদুলিল্লাহ! ১০০ কপি বই পাঠিয়েছেন মাকতাবাতুল আযহার থেকে। অনেক অনেক জাযাকাল্লাহ  মাকতাবাতুল আযহারের প্রকাশক ভাইকে এবং বইটির সম্পাদক ভাইয়া এবং তার আহলিয়াকে যিনি আমার সাক্ষাৎকার নিয়েছেন। এবং প্রচণ্ড কষ্ট করে সবকিছু ম্যানেজ করেছেন। আমি কৃতজ্ঞ। আল্লাহ আপনাদের কবুল করুন। অন্তর থেকে আপনাদের জন্য আমার দোয়া ছাড়া আর কিছু করার নেই। অনেক খুশি লাগছে আলহামদুলিল্লাহ! বইটা কল্পনার চেয়েও বেশি সুন্দর হয়েছে মাশাআল্লাহ! হাতে না নিলে এই বইয়ের সৌন্দর্য বোঝা সম্ভব নয়। অনেক বেশি সুন্দর।’

নাজনীন আক্তার হ্যাপী  ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ও ‘রিয়েল ম্যান’  নামে দুটি ছবিতে অভিনয় করেছেন। এ ছাড়া শফিক হাসান পরিচালিত ‘ধূমকেতু’ ছবির একটি আইটেম গানে তিনি নেচেছেন। বেশ কিছু মিউজিক ভিডিওর মডেল হয়েও আলোচিত হয়েছিলেন হ্যাপী।

গত বছরের অক্টোবরে হঠাৎ করে বিয়ে করেন হ্যাপী। তাঁর স্বামী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। পারিবারিকভাবে তাঁদের বিয়ে হয়।

২০১৫ সালে দেশের তারকা ক্রিকেটার রুবেলের সঙ্গে হ্যাপীর সম্পর্ক নিয়ে ব্যাপক কথাবার্তা ছড়ায়। উভয়ের সম্পর্কের বিষয়টি শেষে আদালত পর্যন্ত গড়ায়। এ কারণে রুবেলকে স্বল্প সময়ের জন্য জেলেও যেতে হয়। পরে জামিনে মুক্ত হয়ে বিশ্বকাপগামী দলে যোগ দেন পেসার রুবেল।

শনিবারের চিঠি / আটলান্টা / ১০ জুন, ২০১৭

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১৬ পূর্বাহ্ণ | শনিবার, ১০ জুন ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com