বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীকে কটূক্তি, আটক ৫

সোমবার, ২৬ জানুয়ারি ২০১৫

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীকে কটূক্তি, আটক ৫

 

মৌলভীবাজার: জেলার কুলাউড়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী সম্পর্কে মানহানীকর ও অপমানজনক কটূক্তির দায়ে ৫ জনকে আটক করেছে পুলিশ।


রোববার রাত সাড়ে ১০টায় এক বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

আটকৃতরা হলেন-কোনাগাঁও গ্রামের মানিক মিয়ার ছেলে শাহীন আহমদ (২২), পশ্চিম সিংগুর গ্রামের আবুল কাশেমের ছেলে ইকবাল (১৯), ফেঞ্চুগঞ্জ উপজেলার মকবুল আহমদের ছেলে নজরুল ইসলাম (৩৫), সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জমির আলীর ছেলে সুয়েজ আহমদ (৩৫) ও রফিক উদ্দিনের ছেলে সুমন আহমদ (২৪)।

কুলাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) কাজী শাহেদুল ইসলাম বাংলামেইলকে জানান, আটককৃত সুয়েজ আহমদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও ‍প্রধানমন্ত্রীর ছবিতে অশালীন বক্তব্য লিখে। তারপর তারা একে অপরের মোবাইল ফোনে সেটা আদান-প্রদান করে। আসামিরা জাতির জনক ও প্রধানমন্ত্রী সম্পর্কে এ রকম কটূক্তি লেখার ও প্রচার করার প্রমাণ পাওয়া গেছে।

আসামিদের গ্রেপ্তারের সময় তল্লাশি চালিয়ে দু’টি মোবাইল, দলে চাঁদা দেয়ার রশিদ এবং মৌলভীবাজার জেলা কারাগারে বন্দিদের নামে জমাকৃত টাকা প্রদানের ৩টি রশিদ উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, দেশে চলমান হরতালের সমর্থনে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পেট্রোল, লোহার রড, বাঁশের লাঠি ও ইটসহ হামলাকারীদের সক্রিয় সদস্য।

এ ব্যাপারে কুলাউড়া থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো. মতিয়ার রহমান আটকের সত্যতা নিশ্চিত করে বাংলামেইলকে জানান, তথ্য প্রযুক্তি ও বিশেষ ক্ষমতা আইনে তাদের সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com