ফ্লোরিডায় প্রবাসী যুবলীগ নেতা দুর্বৃত্তের গুলিতে খুন [ ভিডিও ]

বুধবার, ১৮ জুলাই ২০১৮

ফ্লোরিডায় প্রবাসী যুবলীগ নেতা দুর্বৃত্তের গুলিতে খুন [ ভিডিও ]

Probashবাংলাপ্রেস, ফ্লোরিডাঃ  ফ্লোরিডার নর্থ লডারডেল  প্রবাসী যুবলীগ নেতা আইয়ুব আলীকে ( ৬১) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। স্থানীয় সময় মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে  ফ্লোরিডার নর্থ লডারডেল সিটিতে নিজ দোকানে কর্মরত অবস্থায় দুর্বৃত্তের গুলিতে খুন হন তিনি ।  তিনি ফ্লোরিডা ষ্টেট আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

নর্থ লডারডেল সিটি ব্রোয়ার্ড শেরিফ অফিস ও স্থানীয় বাংলাদেশিদের সূত্রে জানা যায়, আইয়ুব আলী নর্থ লডারডেল সিটির সাউথ ষ্ট্রিটে নিজের দোকান আন্ট মলি’জ ফুড স্টোরে কর্মরত ছিলেন।হঠাৎ দুর্বৃত্তরা দোকানে প্রবেশ করে কোন কিছু না বলেই তার মাথায় গুলি করে। পরে দোকানের খরিদ্দার পুলিশে খবর দিলে তারা এসে আইয়ুব আলীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ব্রোয়ার্ড হেল্থ মেডিকেল সেন্টারে পাঠালে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।


আইয়ুব আলী মৃত্যুর খবর ফ্লোরিডা প্রবাসীদের মাঝে ছড়িয়ে পড়লে সেখানে শোকের ছায়া নেমে আসে। স্থানীয় বাংলাদেশিরা মর্গ থেকে লাশ নেওয়ার পরই মসজিদে জানাজা ও দাফনের কর্মসূচি নেবেন বলে জানা গেছে।

১৯৯৪ সাল থেকেই যুক্তরাষ্ট্রে বসবাস করছিলেন আইয়ুব আলী।গত ১০ বছর আগে নর্থ লডারডেল সিটির সাউথ ষ্ট্রিটে এই দোকান কিনে সেখানেই ব্যবসা করে আসছেন। গত বছর পার্কল্যান্ড এলাকায় একটি বাড়িও কিনেছেন আইয়ুব। তিন মেয়ে, এক ছেলে ও স্ত্রী ফারহানাকে নিয়ে সেখানেই বসবাস করছিলেন তিনি। আইয়ুব আলীর বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানোপুর গ্রামে বলে জানা যায়।

ফ্লোরিডা থেকে প্রবাস নিউজ সম্পাদক গোলাম সাদত জুয়েল  এ প্রতিনিধিকে জানান, পুলিশ সিসি টিভি ক্যামেরা পর্যবেক্ষণ করে নিশ্চিত হয়েছে দুর্বৃত্ত একজন কৃষ্ণাঙ্গ। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, বাংলাদেশিকে হত্যার ঘটনায় ফ্লোরিডায় প্রবাসীদের মাঝে আতংক ও ক্ষোভ বিরাজ করছে।

শনিবারের চিঠি / আটলান্টা / ১৮ জুলাই ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৩৬ অপরাহ্ণ | বুধবার, ১৮ জুলাই ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com