ফোবানায় পারফামেন্স করবেন বেবী নাজনীন হায়দার হোসেনসহ দেশি প্রবাসী অনেক জনপ্রিয় শিল্পী

বৃহস্পতিবার, ০৫ জুলাই ২০১৮

ফোবানায় পারফামেন্স করবেন বেবী নাজনীন হায়দার হোসেনসহ দেশি প্রবাসী  অনেক জনপ্রিয় শিল্পী

fobana-logoশনিবার বিনোদন সংবাদঃ  জর্জিয়ায় আসন্ন  ফোবানা সম্মেলনে পারফামেন্স করতে ঢাকা থেকে আসছেন  ব্লাক ডায়মন্ড খ্যাত কণ্ঠ শিল্পী বেবী নাজনীন। সাথে থাকছেন হায়দার হোসেন, জেমস, এস আই টুটুল, এস আই সুমন, ফাহমিদা নবি, ব্যান্ড লালন ।এ ছাড়া প্রবাসী  জনপ্রিয় বেশ কিছু শিল্পী।

সম্মেলনের সাংস্কৃতিক পর্বের মূল দায়িত্বে থাকবেন স্থ্যানীয় জনপ্রিয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম মহিউদ্দিন, রোমেল হোসেন, গাইডেন হকিন্সসহ অন্যান্য অন্যন্য।


প্রবসী শিল্পীদের মধ্যে অন্যান্যের মধ্যে যারা পারফামেন্সে করবেন তারা হলেন, রোমেল হোসেন, তাসলিমা সুলতানা পলি, গোলাম মহিউদ্দিন, লিকা, সৈকত প্রধান, হোসনে আরা বিন্দু, দেবদ্রিতা,ব্যাসদেব রানা, গাইডেন হকিন্স, তাপস, তানজিলা ইসলাম তৃষা, রিয়াদ, প্রবীরসহ অন্যান্য রাজ্য থেকে আগত অসংখ্য গুনী শিল্পী ।

এছাড়া আটলান্টার বেশ কয়েকটি নতুন প্রজন্মের সংগঠনসহ শতাধিক শিশু কিশোরের বর্ণাঢ্য মন মাতানো নৃত্য, গীতি আলেখ্য, সংগীতসহ নানা চিত্তাকর্ষক পরিবেশনার জন্যে প্রায় প্রতিদিনই প্রস্তুতি মূলক অনুশিলন  চলছে বলে জানিয়েছেন সম্মেলনের সদস্য সচিব নাহিদুল খান সাহেল।

 

haidarবিভিন্ন দফতরের দায়িত্বপালনকারী সমন্বয়ক ও চেয়ারম্যানদের সাথে কাজের অগ্রগগতির বিরতিহীন সহযোগিতা ও দেখভাল করে যাচ্ছেন প্রধান সমন্বয়ক এম মওলা দিলু। সার্বিক তদারকি করছেন প্রধান নির্বাহী অফিসার ডাঃ মুহাম্মদ আলী মানিক।

উল্লেখ্য, আগামি  ২৭ জুলাই থেকে তিন দিন ব্যাপ্যী আটলান্টার বিশ্বখ্যাত জর্জিয়া ওয়ার্ল্ড কংগ্রেস সেন্টারে ফোবানার এই জমকালো সম্মেলনের আসর বসছে। আর ভেন্যু সংলগ্ন সিএনএন ওমনি হোটেলে বিভিন্ন রাজ্য থেকে আসা সংগঠক, দর্শক ও আমন্ত্রিত অতিথিদের জন্যে সুবিধাজনক মুল্যে কক্ষ নির্ধারণ করা হয়েছে।

আয়োজক সংগঠনের সভাপতি ডিউক হাসান খান শনিবারের চিঠিকে জানান, দুই এক দিনের মধ্যে নিঃশেষ হওয়ার আগেই এই হোটেলের কক্ষ বুকিংয়ের বিষয়টি আগ্রহীদেরকে নিশ্চিতকরন করে নিতে হবে। অবশ্য ওমনির কক্ষ শেষ হলেও আশপাশের হোটেলগুলিতে ব্যবস্থা রয়েছে বলে উল্লেখ করেন তিনি।

শনিবারের চিঠি / আটলান্টা/ ০৫ জুলাই, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:১৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ জুলাই ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com