ফোবানার ভাইস চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক বহিষ্কার

শুক্রবার, ০২ জুলাই ২০২১

ফোবানার ভাইস চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক বহিষ্কার
আহসান চৌধুরী হিরো  ও মাসুদ রব চৌধুরী [ ছবিঃ সংগৃহীত ]

সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকার দায়ে ফোবানার নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আহসান চৌধুরী হিরো এবং সাধারণ সম্পাদক মাসুদ রব চৌধুরীকে ফোবানা থেকে বহিষ্কার করা হয়েছে।

ফোবানার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আসন্ন ৩৫তম ফোবানা সম্মেলন উপলক্ষে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তের বিরোধিতা করে আহসান চৌধুরী হিরো নতুন একটি সাব কমিটি গঠন করেছেন।


অন্যদিকে মাসুদ রব চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ, ফোবানা চেয়ারম্যান জাকারিয়া চৌধুরীকে অমান্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফোবানা সম্মেলন নিয়ে ‘মিথ্যা প্রোপাগান্ডা’ চালাচ্ছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৬ জুন চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী ফোবানার নির্বাহী কমিটির বৈঠক স্থগিত রাখলেও আহসান চৌধুরী হিরো বৈঠক চালিয়ে যান এবঙ সভায় নিজেই সভাপতিত্ব করেন। সে সভায় তিনি সম্মেলনের নতুন তারিখও ঘোষণা করেন।

মাসুদ রব চৌধুরীর বিরুদ্ধে সুনির্দিষ্টভাবে ১১টি অভিযোগ এনেছে ফোবানা।

আরও পড়ুনঃ ফোবানা চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাহী পরিষদের অনাস্থা

এগুলোর মধ্যে রয়েছে, ৩৫তম ফোবানা সম্মেলনের স্বাগতিক কমিটিকে অর্থসহ অন্যান্য সহযোগিতা না করার জন্য স্পন্সরদেরকে প্ররোচিত করা, নির্বাচিত হওয়ার পর থেকে চেয়ারম্যানের একাধিক রুলিং অমান্য করা, ফোবানার উপদেষ্টাদের অগ্রাহ্য ও অপমান করা ও অভ্যন্তরীণ কোন্দল সৃষ্টি।

ফোবানা জানিয়েছে, করোনা পরিস্থিতির পরিপ্রেক্ষিতে সম্মেলন সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে পিছিয়ে ২৭ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ জুলাই ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com