আটলান্টা ফোবানায় বাংলাদেশি শিক্ষার্থী পাবে ৮৩ হাজার টাকা

বুধবার, ০৯ মে ২০১৮

আটলান্টা ফোবানায় বাংলাদেশি শিক্ষার্থী পাবে  ৮৩ হাজার টাকা

Probashষ্টাফ রিপোর্টারঃ ২০১৮ আটলান্টায় অনুষ্ঠিতব্য ফেডারেশন অব বাংলাদেশি অ্যাশোসিয়েশন ইন নর্থ এ্যামেরিকা (ফোবানা) অনুষ্ঠানে এ বছর শিক্ষার্থী প্রতি ১হাজার ইউএস ডলার করে বৃত্তি প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে । যা বাংলাদেশি অর্থে প্রায় ৮৩ হাজার টাকা।

জুলাই ২৭,২৮ ও ২৯ আটলান্টায় অনুষ্ঠিতব্য ফোবানার কনভেনর মোহাম্মদ জসীম উদ্দিন শনিবারের চিঠিকে এক মোবাইল বার্তায় জানান, জর্জিয়া প্রবাসী বাংলাদেশি বংশোদ্ভূত যে সকল শিক্ষার্থী ২০১৮ শিক্ষাবর্ষে স্কুল গ্রাজুয়েশন ডিপ্লোমা পাশ করবে এবং তাদের কিনা মেধা তালিকায় ৩.৫ থেকে ৪ এর মধ্যে স্কোর থাকবে সে সকল বাংলাদেশি শিক্ষার্থীদের এই প্রোগ্রামে অংশ গ্রহণ করতে পারবে  ।  মেধার ভিত্তিতে যাচাই বাছাই শেষে নির্বাচিত শিক্ষার্থীদের সম্মেলনের দিন মঞ্চে ডেকে বৃত্তির অর্থ এবং সম্মানা পত্র প্রদান করা হবে । ফোবানার বৃত্তি গ্রহণে আগ্রহী শিক্ষার্থীদের তাদের প্রয়োজনীয় মেধা স্কোরের ডক্যুমেন্টসহ আগামি ১৫ জুলাইয়ের মধ্যে ফোবানা বরাবর দরখাস্ত জমা দিতে হবে । দরখাস্ত জমা দেয়ার ই-মেইলঃ atlfobana@gmail.com.


বৃত্তি প্রদান কমিটির চেয়ারম্যনের দায়িত্ব রয়েছেন, ফোবানা নির্বাহী কমিটির সাবেক চেয়ারম্যান রাহান রেজা । এ ছাড়াও সমন্বয়ক হিসেবে আছেন, ফারজানা উদ্দিন নিশাত, মাহবুবা সুলাতানা লিপি, ও সাবিনা চৌধুরি লুবনা ।

শনিবারের চিঠি / আটলান্টা / ০৯ মে, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:০২ পূর্বাহ্ণ | বুধবার, ০৯ মে ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com