ফারাজের কুলখানি অনুষ্ঠিত

সোমবার, ১১ জুলাই ২০১৬

ফারাজের কুলখানি অনুষ্ঠিত
ফারাজ হোসেন ছবিঃ ফেসবুক

ফারাজ হোসেন ছবিঃ ফেসবুক

ঢাকাঃ আটলান্টার ইমোরি ইউনিভার্সিটির ছাত্র গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলায় নিহত ফারাজ আইয়াজ হোসেনের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। গতকাল  আসরের  নামাজের  পর ঢাকাস্থ ফারাজের নানা ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী লতিফুর রহমানের বাসায় কুলখানি অনুষ্ঠিত হয়। ফারাজ আইয়াজ হোসেন ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী লতিফুর রহমান ও শাহনাজ রহমানের নাতি এবং সিমিন হোসেন ও ওয়াকার হোসেনের ছেলে।
কুলখানি উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে ফারাজ হোসেনের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

কুলখানিতে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী ও তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেন, রফিক-উল হক, নারীনেত্রী হামিদা হোসেন, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা রোকিয়া আফজাল রহমান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী, সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, ডেইলি স্টারের সম্পাদক মাহ্‌ফুজ আনাম, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী, সাবেক পররাষ্ট্রসচিব সমশের মবিন চৌধুরী, ব্যবসায়ীদের মধ্যে সালমান এফ রহমান, এ কে আজাদ, মীর নাসির হোসেন, আফতাবুল ইসলাম, রূপালী চৌধুরীসহ বিভিন্ন পেশার ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


কুলখানিতে বক্তব্য দেন ফারাজের বড় ভাই যারেফ আয়াত হোসেন ও নানা লতিফুর রহমান।

আটলান্টার ইমোরি ইউনিভার্সিটির ছাত্র ফারাজ গ্রীস্মের ছুটিতে দেশে বেড়াতে গিয়ে  তিনি এই দূর্ঘটানার শিকার হন। ঢাকার স্যার জন উইলসন ও আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলের সাবেক শিক্ষার্থী তিনি। তাঁর জন্ম ১৯৯৬ সালের ১৫ এপ্রিল।

শনিবারের চিঠি/আটলান্টা/ জুলাই ১১, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৩৭ পূর্বাহ্ণ | সোমবার, ১১ জুলাই ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com