ফকিরহাটে ফজিলাতুন্নেসা কলেজের ছাত্রীসহ সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৪

রবিবার, ০৭ জুন ২০১৫

ফকিরহাটে ফজিলাতুন্নেসা কলেজের ছাত্রীসহ সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৪

 

p48nah9o-copy-thumbnailবাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাট ফজিলাতুন্নেসা মহিলা ডিগ্রী কলেজের ছাত্রী মোনালিসা মুন্না (১৮) ও জনৈক পথচারী সড়ক দূর্ঘটনায় নিহত ও চারজন আহত হয়েছেন। গতকাল শনিবার সকালে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার বিশ্বরোড মোড়ে এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের মধ্যে চারজনকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন,নাসির (৪০), মিজান (৪০), মোজাফফর (৩৫) ও হোসনে আরা (৩৪) । ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউসুফকে (২৫) ভর্তি করা হয়েছে।


নিহত মোনালিসা মুন্না (১৮) ফকিরহাট ফজিলাতুন্নেছা মহিলা ডিগ্রী কলেজের এবছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ও বাগেরহাটের চিতলমারী উপজেলার পারডুমুরিয়া গ্রামের সরদার আব্দুল হাকিমের মেয়ে। ওবায়দুল খলিফা (২৫) একই উপজেলার কলিগাতি গ্রামের আবু সাঈদের ছেলে। নিহতদের মধ্যে কলেজ ছাত্রী মোনালিসা ভ্যানযাত্রী এবং ওবায়দুল খলিফা সাইকেল আরোহী ছিলেন।

কলেজ ছাত্রী মোনালিসার মৃত্যুর খবর তার সহপাঠি ও শিক্ষকদের মধ্যে ছড়িয়ে পড়লে তারা তাঁকে এক নজর দেখার জন্য হাসপাতালে ছুটে যান। পরে ক্ষোভে তারা তাদের সহপাঠির হত্যার বিচারের দাবীতে সড়ক বাগেরহাট-মাওয়া মহাসড়কের ওপর দাড়িয়ে ও বসে সড়ক আটকে দেয়। এসময় এই সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। এখানে বসে তারা বিক্ষোভ করতে থাকে এবং ফকিরহাট থানার ওসি মো. আনিসুর রহমানসহ যে পুলিশ সদস্যরা শিক্ষক ও শিক্ষার্থীদের লাঞ্ছিত করেছে তাদের অবিলম্বে থানা থেকে প্রত্যাহারের দাবী জানান। পরে পুলিশ তাদের প্রত্যাহার করার আশ্বাস দিলে তারা সড়ক অবরোধ তুলে নেয়।

বাগেরহাট মহাসড়ক পুলিশের ওসি মো. আব্দুল মান্নান ফরাজী বলেন, গোপালগঞ্জ থেকে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ফকিরহাট উপজেলা সদরের বিশ্বরোডের মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল ও ভ্যানকে ধাক্কা দেয়। এতে নারীসহ অন্তত সাতজন আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কলেজ ছাত্রীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর কছুক্ষণ পর ওবায়দুল নামে আরেকজন মারা যান। বাকি চারজনকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে।

শনিবারের চিঠি / আটলান্টা / ৭ জুন ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০১ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ জুন ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com