প্রযোজকের সাথে মাহির ‘পবিত্র ভালোবাসা’

বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

প্রযোজকের সাথে মাহির ‘পবিত্র ভালোবাসা’

বিনোদনমুক্তি পাচ্ছে মাহিয়া মাহির নতুন চলচ্চিত্র ‘পবিত্র ভালোবাসা’। ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা এ কে সোহেল। ছবিতে মাহির সঙ্গে ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন এই ছবিরই প্রযোজক রোকন উদ্দিন। আগামী ৫ অক্টোবর ছবিটি সারা দেশে মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন ছবির পরিচালক।

এ কে সোহেল বলেন, ‘আমরা ছবিটি মুক্তির জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছি। এরই মধ্যে ছবিটির মুক্তির জন্য প্রযোজক সমিতিতে নিবন্ধন করেছি। আগামী ৫ অক্টোবর আমরা ছবিটি মুক্তি দিচ্ছি। আগামী সপ্তাহ থেকে ছবির প্রচার শুরু করব। আমরা ছবিটির বিষয়ে গণমাধ্যমেরও সহযোগিতা কামনা করছি।’


সোহেল ছবির গল্প নিয়ে বলেন, ‘আমরা মৌলিক গল্প নিয়ে ছবিটি নির্মাণ করেছি। দর্শক তামিল ছবির কপি দেখতে দেখতে ক্লান্ত, এমন সময় আমাদের এই ছবিটি আশা করি দর্শক পছন্দ করবে।’

এর আগে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে গত ৩ জুন ‘পবিত্র ভালোবাসা’ ছবির দুই মিনিট ৩৫ সেকেন্ডের টিজার প্রকাশ করা হয়। টিজারের শুরুতেই নায়ক ফেরদৌস ও মৌসুমীকে তরবারি হাতে অ্যাকশন লুকে দেখা যায়। এরই মধ্যে নায়িকা মাহি প্রবেশ করে, সঙ্গে ছবির নবাগত নায়ক রোকন উদ্দিনের মুখে কবিতা ‘সীমার মাঝে অসীম তুমি, দৃষ্টিতে কি মিষ্টি’। বোঝা যায়, রোকন তার প্রেমে পড়েছে। আবৃত্তি শুনে মাহি বিরক্ত হয়। তারপর মাহির ভাইয়ের চরিত্রে অভিনেতা ফেরদৌস বাধা দেয় মাহি ও রোকনের প্রেমে। তারপর হিরোর কিছু অ্যাকশন দৃশ্য ও মাহির সঙ্গে রোমান্টিক গানের অংশ। মাহির রোমান্টিক কিছু সংলাপ। ফেরদৌস ও মৌসুমীর কিছু দৃশ্য ও সংলাপ দেখে বোঝা যায়, তাদের মাঝে একসময় প্রেম ছিল। ছবিতে মাহি ও রোকন দুই ধর্মের মানুষ হওয়ায় তাদের প্রেম মেনে নিতে পারে না ফেরদৌস ও মৌসুমী। শেষে দেখা যায় মাহি ও রোকন দুজনই মৃত্যুবরণ করছে।

ছবিতে মাহি, রোকন উদ্দিন, ফেরদৌস ও মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন সুচরিতা, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াস কোবরা প্রমুখ।

ছবিটি পরিচালনার পাশাপাশি কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন এ কে সোহেল। প্রযোজনা করেছে চাটগাঁ ফিল্ম প্রোডাকশন। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন এন্ড্রু কিশোর, সুবীর নন্দী, সামিনা চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান।

শনিবারের চিঠি / আটলান্টা/ সেপ্টেম্বর ১৯, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:৫৩ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com