প্রবীর মিত্র বৃদ্ধাশ্রমে

সোমবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৭

প্রবীর মিত্র বৃদ্ধাশ্রমে

বিনোদন‘বরাবরই চেষ্টা করি মানুষের হৃদয়ের গভীরে যেতে। এগুলো ভেবেই নিজের চরিত্র পছন্দ করি। অভিনয় করার জায়গা আছে এমন সব ছবিতে অভিনয় করতে চাই মরার আগের দিন পর্যন্ত।

যেদিন থেকে অভিনয় প্রফেশন হিসেবে নিয়েছি সেদিন থেকেই চেষ্টা করে এসেছি ভাল কিছু করার জন্য। এখন জীবনের শেষ প্রান্তে এসে পৌঁছে গিয়েছি। জানি না প্রফেশনাল লাইফে কতোটুকু সফল হয়েছি।


সম্প্রতি স্বপন চৌধুরীর ‘বৃদ্ধাশ্রম’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এরমধ্যে ছবিটিতে অভিনয়ও করেছি কয়েকদিন। অভিনয় করে মনে হয়েছে ছবিটি মুক্তি পর সমাজের অবহেলিত বাবা-মায়েদেরকে বখে যাওয়া সন্তানেরা মূল্যায়ন করবে।’, বলছিলেন প্রবীর মিত্র।

কয়েকদিন আগে তিনি স্বপন চৌধুরীর ‘বৃদ্ধাশ্রম’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ইতিমধ্যে এই ছবির শুটিংয়েও হাজির হয়েছিলেন তিনি। ছবিটিতে প্রবীর মিত্রকে একজন অবহেলিত বৃদ্ধার চরিত্রে দেখা যাবে।

প্রবীর মিত্র ছাড়া এতে আরো অভিনয় করেছেন হাসান ইমাম। গাজীপুরের একটি বৃদ্ধাশ্রমে হয়েছে এর শুটিং। এছাড়াও ছবিটির শুটিং হবে ঢাকা ও দেশের বিভিন্ন লোকেশনে। ছবিটি নির্মিত হচ্ছে সরকারী অনুদানে। এই ছবিতে এক সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন সংগীত শিল্পী এস ডি রুবেল ও ববি।

শনিবারের চিঠি/ আটলান্টা / ফেব্রুয়ারি ১৩,২০১৭

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:০৪ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com