প্রধানমন্ত্রী মিথ্যাচার করছেন: হাসিনা আহমেদ

রবিবার, ১৫ মার্চ ২০১৫

প্রধানমন্ত্রী মিথ্যাচার করছেন: হাসিনা আহমেদ

 

ঢাকা: প্রধানমন্ত্রীর বক্তব্যের কড়া সমালোচনা করে ‘নিখোঁজ’ সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য সম্পূর্ণ অসত্য। তিনি আমার স্বামীকে নিয়ে মিথ্যাচার করছেন। ডিবি পরিচয় দিয়ে পুলিশ আমার স্বামীকে তুলে নিয়ে গেছে। কিন্তু রাজনৈতিক হীন উদ্দেশ্য হাসিলের জন্য প্রধানমন্ত্রী এ ধরনের বক্তব্য দিচ্ছেন।


রোববার সকালে বাংলামেইলের সঙ্গে একান্তে আলাপকালে বিএনিপর যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ এসব কথা বলেন।

গতকাল শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে পেশাজীবী সমন্বয় পরিষদের এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন- বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া তার দলের যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে ‘আন্ডারগ্রাউন্ডে’ পাঠিয়ে দিয়েছেন।

প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় হাসিনা আহমেদ বলেন, যদি খালেদা জিয়াই আমার স্বামীকে ‘আন্ডারগ্রাউন্ডে’ পাঠাতেন তাহলে আমি পাগলের মতো রাস্তায় রাস্তায় ঘুরে আমার স্বামীকে খুঁজে বেড়াতাম না। ২০ দলীয় জোটের চলমান আন্দোলন থেকে জনগণকে দুরে সরিয়ে রাখতে আমার স্বামীকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ‘গুম’ করেছে বলে দাবি করেন তিনি।

স্বামীকে ফিরে পেতে সাংবাদিকসহ দেশের জনগণের কাছে সহযোগিতাও চেয়েছেন সাবেক এই সংসদ সদস্য। আগামী কয়েক দিনের মধ্যেই এ বিষয়ে সংবাদ সম্মেলন করা হবে বলে জানান হাসিনা আহমেদ।

 

শনিবারের চিঠি / আটলান্টা / ১৫ মার্চ ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৩০ অপরাহ্ণ | রবিবার, ১৫ মার্চ ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com