প্রকাশিত সংবাদ বিষয়ে জর্জিয়া বিএনপির প্রতিবাদ

বৃহস্পতিবার, ২০ মে ২০২১

প্রকাশিত সংবাদ বিষয়ে জর্জিয়া বিএনপির প্রতিবাদ
প্রতিকী ছবি

‘‘ দলীয় শৃঙ্খলা ভঙ্গে জর্জিয়া বিএনপির ৩ সদস্যকে সতর্কবার্তা ‘ নামে শিরোনামে গতকাল   ১৯ মে বুধবার, শনিবারের চিঠি অনলাইনে প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তীর  প্রতিবাদ জানিয়েছেন জর্জিয়া বিএনপির ফয়সল শেখ জুয়েল, সহসভাপতি, জর্জিয়া বিএনপি, মসরুদ আলম সোহাগ, সহসভাপতি, জর্জিয়া বিএনপি ও রায়হান আহমেদ , রাহি সাংগঠনিক সম্পাদক, জর্জিয়া বিএনপি । প্রতিবাদ লিপিটি হুবহু প্রকাশ করা হলোঃ

বরাবার,
সভাপতি ও সাধারণ সম্পাদক,
বাংলাদেশ জাতীয়তাবাদী দল
জর্জিয়া, যুক্তরাষ্ট্র।


বিষয়ঃ দলীয় শৃঙ্খলা ভঙ্গের সতর্কবার্তার প্রতিউত্তর

আপনাদের স্বাক্ষর করা দলীয় শৃঙ্খলা ভঙ্গের সতর্কবার্তাটি আমাদের নজরে এসেছে । আপনাদের প্রতি শ্রদ্ধা রেখে জানতে চাই , বিগত এক মাসেরও অধিক সময় অতিবাহিত হবার পরেও বিএনপির কেন সকল কর্মসূচী স্থগিত করা হয়েছে  ? এবং আমাদের প্রাণপ্রিয় নেত্রীর রোগমুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ যাত্রায় বাঁধা প্রদানের বিষয় কোন কর্মসূচী গ্রহণ করা হয়নি ?

আপনারা সাংগঠনিক ভাবে যখন ব্যর্থতার পরিচয় দিচ্ছেন তখন শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসেবে আমাদের নেত্রীর উপর জালিম সরকারের এহেন মানবিক আচরণ মেনে নিতে পারি নাই।

আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, সাংগঠনিক কাঠামো অনুসরণ করেই আমরা দুইজন সহসভাপতি ও সাংগঠনিক সম্পাদক মিলে উক্ত দোয়া ও প্রতিবাদ সভার আয়োজন করেছিলাম। দলের সংবিধন অনুযায়ি সভাপতি ও সাধারন সকল ক্ষমতার মালিক নয় ।

আপনারা আপনাদের ব্যর্থতা আড়াল করতে অসাংবিধানিক ভাবে সোস্যাল মিডিয়ায় প্রচার করেছিলেন, কিন্তু পরিতাপের বিষয় হলো আপনারা বার্তাটি দেয়ার সাথে সাথে রহমান আজাদ ও মাহবুবুর রহমান স্বাক্ষরিত পর পর দুইটি বার্তাও আমাদের নজরে এসেছে ।

আমাদের প্রশ্ন হলো ,আপনারা কি আপনাদের উপর অর্পিত সাংগঠনিক দায়িত্ব যথাযথ ভাবে পালন করেছেন ? যদি তাই করেন, একটা ইভেন্ট কমিটি ও একটা আহবায়ক কমিটি কোন ক্ষমতা বলে বিএনপি জর্জিয়ার প্যারালাল বার্তা প্রেরণ করেছেন ? সেখানে তো তারা রীতিমত বেয়াদবী করেছে।

কার্যকরি পরিষদের দুই তৃতীয়াংশের সাথে  আলোচনা করে আমরা দু’টি কমিটির প্রস্তাব করেছি এবং সোস্যাল মিডিয়ায় প্রচার করে আসছি । আমরা আমাদের প্রাণপ্রিয় নেত্রীর জন্য দোয়া মাহফিল ও প্রতিবাদ সভার আয়োজন করেছি এবং প্রটোকল অনুযায়ী আপনাদের দাওয়াতও দেয়া হয়েছে ।

পরিশেষে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের সতর্কবার্তা নয় বুলেট দিয়েও দমাতে পারবেন না। অনুষ্ঠান যে কোন কিছুর বিনিময় আমরা সফল করবো, ইনশাল্লাহ্‌। আপনারা যেকোন বিষয়ে আলোচনা করতে চেলে আমাদের দ্বার উন্মুক্ত রয়েছে । প্রতিবাদলিপিটি দেখতে এখানে ক্লিক করুন

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১:৪৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ মে ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com