প্যারিসে বাংলা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বুধবার, ১৫ জুন ২০১৬

প্যারিসে বাংলা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

এনয়ায়েত হেসেন সোহেল,প্যারিসঃ প্যারিস-বাংলা প্রেস ক্লাবের আয়োজনে প্রবাসী বাংলাদেশিদের  নিয়ে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার ফ্রার্ন্সের রাজধানী প্যারিসের প্লাস দা ফেতের মেহরাব রেস্তুরায় অনাড়ম্ভর অনুষ্ঠানের মধ্যে দিয়ে এ ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্যারিস-বাংলা প্রেস ক্লাবের প্রেসক্লাবের সভাপতি আবু তাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সোহেল ও সাংগঠনিক সম্পাদক লুত্ফুর রহমান বাবুর যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দুতাবাস ফ্রান্সের হেড অব দ্য কাউন্সিলর হজরত আলী খান।


আরো উল্লেখযোগ্যদের মধ্যেউপস্থিত ছিলেন সাপ্তাহিক জনমত পত্রিকার প্রধান সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী সিনিয়র সাংবাদিক সৈয়দ নাহাস পাশা, ইপিবা উপদেষ্টা এইচ এস হায়দার, ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি মহসিন উদ্দিন খান লিটন, ফ্রান্স বিএনপির সভাপতি সৈয়দ সাইফুর রহমান, ফ্রান্স আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন কয়েস, ফ্রান্স বিএনপির সহ সভাপতি সিরাজুর রহমান, ফ্রান্স আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সেলিম উদ্দিন, বাংলাদেশ এসোসিয়েশনের আহবায়ক সালেহ আহমদ চৌধুরী ও বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্সের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম।

এসময় বক্তারা বলেন, একমাত্র সাংবাদিকরাই পারেন সমাজের সকল বিরোধ দূর করে একটি সুন্দর সমাজ গঠন করতে। প্যারিস বাংলা প্রেসক্লাবের ভূয়সী প্রশংসা করে বক্তারা বলেন, এ সংগঠন দীর্ঘ দিন থেকে প্যারিসে একটি শক্তিশালী বাংলাদেশি কমিউনিটি গঠনে ইতিবাচক ভুমিকা রেখে যাচ্ছে এ ধারা অব্যাহত থাকলে বৃটেনের মত ফ্রান্সেও আমাদের আগামী প্রজন্ম এদেশের মূলধারার সাথে সম্প্রক্ত হয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করতে পারবে।পরে মুসলিম উম্মাহর সুখ সমৃদ্ধি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শনিবারের চিঠি/আটলান্টা/ জুন ১৫, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:১৪ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ জুন ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com