দ্রুত গতিতে গাড়ি চালনায় নিয়ন্ত্রণ হারিয়ে

পেনসিলাভানিয়ায় সড়ক দূর্ঘটনায় প্রবাসী বাংলাদেশির মৃত্যূঃ স্ত্রী আহত

শনিবার, ২৩ এপ্রিল ২০২২

পেনসিলাভানিয়ায় সড়ক দূর্ঘটনায় প্রবাসী বাংলাদেশির মৃত্যূঃ  স্ত্রী আহত
এমরান ও তার স্ত্রী সামিহা আলাদিন [ ছবিঃ সংগৃহীত ]

পেনসিলভানিয়ার অ্যালেনটাউন সিটিতে দ্রুত গতিতে গাড়ি চালনায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এমরান হোসেইন ( ২৩ )  নামের প্রবাসী বাংলাদেশি এক  যুবক ( ইন্নালিল্লাহে …. রাজেউন )। দূর্ঘটনায় তার স্ত্রীও আহত হন। ১৯ এপ্রিল ভোর রাত দেড়টার দিকে রাজ্যের অ্যালেনটাউনের হাইওয়েতে এ ঘটনা ঘটে। পেনসিলভানিয়া ষ্ট্রেট পুলিশ জানিয়েছে এ সময় ৮৫ মাইল গতিতে তার গাড়ি চালাচ্ছিলেন চালক।

নিউইয়র্কের ব্রুকলিনের বাসিন্দা এমরান রাত দেড়টার দিকে ইন্টার স্টেট ৭৮-এ প্রবল বৃষ্টিপাতের মাঝে  ৮৫ মাইল গতিতে গাড়ি চালাচ্ছিলেন বলে জানিয়েছে স্টেট পুলিশ। এ অবস্থায় তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারালে গাড়িটি একটি বাঁধের নিচে গিয়ে লেহাই স্ট্রিট বরাবর রেললাইনে উপর এসে গাড়িটি দূর্ঘটনায় পতিত হয়। দুর্ঘটনায় আহত এমরান ও অন্য যাত্রী তার স্ত্রী সামিহা আলাদিনকে (২০) স্থানীয় সেডার ক্রেস্ট সিটির লেহি ভ্যালি হাসপাতালে নেয়া হলে চিকিৎকরা এমরানকে মৃত ঘোষণা করেন।  দুর্ঘটনায় সামিহা আলাদিনের একটি পা ভেঙ্গে গেলেও তিনি আশঙ্কামুক্ত বছেলেন চিকিৎক।


ব্রুকলিনে জন্ম নেয়া সামিহার স্ট্যাটান আইল্যান্ডের একটি স্কুল থেকে গ্র্যাজুয়েশন শেষ করে পেনসিলভানিয়ার পেন স্টেট কলেজে ভর্তি হয়েছিলেন মাস্টার্স করতে। সপ্তাহে দুদিন সামিহাকে তার কলেজে যেতে হয় ক্লাস করতে। স্বামী এমরান ড্রাইভ করে নিয়ে যেতেন সামিহাকে। ঘটনার দিন  রাতে ক্লাস শেষ করে নিউইয়র্কে ফেরার পথে মারাত্মক দুর্ঘটনায় এমরান মারা যান। মারাত্মক আহত সামিহার ডান পা রক্ষা করতে পারবেন কিনা তা নিয়ে সন্দেহে রয়েছেন চিকিৎকসদের। পায়ের ফ্র্যাকচারে স্টীলের পাত বসাতে পারছেন না তারা। তাই তাদের ধারণা, পা হয়ত রক্ষা করা যাবে না। এছাড়া কাঁধেও মারাত্মক আঘাত পেয়েছেন সামিহা।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:০৮ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ এপ্রিল ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com