পুলিশের ধারণা বাংলাদেশি ফার্মাসিষ্ট অ্যালভিন আত্নহত্যা করেছে

বুধবার, ০১ আগস্ট ২০১৮

পুলিশের ধারণা বাংলাদেশি ফার্মাসিষ্ট অ্যালভিন আত্নহত্যা করেছে

ষ্টাফ রিপোর্টারঃ জর্জিয়ার লোগানভিল শহর থেকে  নিখোঁজ বাংলাদেশি তরুণ অ্যালভিনের লাশের সন্ধান পেয়েছে লোগানভিল পুলিশ। গত বুধবার স্থানীয় গুনেট কাউন্টি কাল্টর্ন লেক থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।  পুলিশ রিপোর্টে বলা হয়েছে অ্যালভিন আত্মহত্যা করেছে ।

গত ১৭ জুলাই লোগানভিলের পাবলিক্স সুপার মার্কেটের ফার্মেসি ডিপার্টমেন্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন বাংলাদেশি আমেরিকান ফার্মাসিস্ট অ্যালভিন আহমেদ (২৫)। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পাবলিক্স সুপার মার্কেটের পার্কিংলট থেকে অ্যালভিনের হোন্ডা সিভিক গাড়িটি দরজা খোলা অবস্থায় পুলিশ সনাক্ত করে। গাড়ির ভেতরে শুধু অ্যালভিনের পাবলিক্স  ফার্মেসীর ইউনিফর্ম পড়েছিল।


পুলিশ ধারণা করছে সে তার গাড়ি পার্কিংলটে রেখে ২ মাইল পায়ে হেটে লেকের কাছে গিয়ে নিজের বন্দুক দিয়ে আত্ম্যহত্যা করে। চলতি বছরের মে মাসে অ্যালভিন এ বন্দুকটি কিনেছিল বলে ধারনা করছে পুলিশ। তার মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে ববে পুলিশ রিপোর্টে বলা হয়েছে।

এ ব্যাপারে শনিবারের চিঠির পক্ষ থেকে অ্যালভিনের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে কেউ ফোন রিসিভ না করার  পরিবারের মতামত জানা  সম্ভব হয় নি ।

সংশ্লিষ্ট সংবাদঃ  জর্জিয়ায় ২৫ বছরের বাংলাদেশি যুবক নিখোঁজঃ লেকে একটি লাশ উদ্ধার

শনিবারের চিঠি / আটলান্টা / আগষ্ট ০১, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৩৯ পূর্বাহ্ণ | বুধবার, ০১ আগস্ট ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com