পিরোজপুরে বিদ্রোহী গ্রুপের গুলিতে যুবলীগ নেতার মৃত্যু

নির্বাচনী সহিংসতায় এ পর্যন্ত ৯৩ জন মারা গেছেন

মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১

পিরোজপুরে বিদ্রোহী গ্রুপের গুলিতে যুবলীগ নেতার মৃত্যু
সদ্য মৃত ফয়সাল মাহবুব শুভ [ ছবিঃ সংগৃহীত ]

পিরোজপুরের সদর উপজেলায় শংকরপাশা ইউনিয়নের নির্বাচনী প্রচারণা গিয়ে গুলিবিদ্ধ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার রাত ১১টায় ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুভর মৃত্যু হয় বলে জানিয়েছেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু।


শুভ (৩৫) পিরোজপুর সদর উপজেলার উকিলপাড়া এলাকার মাহবুব এ খোদার ছেলে। তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি।

পিরোজপুর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক জানান, গত ৭ নভেম্বর ইউপি নির্বাচনে নৌকার পক্ষে গণ সংযোগ চালাতে শংকরপাশায় গিয়েছিল যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতারা। মল্লিকবাড়ী এলাকায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের সমর্থকরা তাদের উপর হামলা চালায়। তখন গুলিবিদ্ধ হন শুভ। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি হাসান সিকদারে মাথায়ও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

শুভকে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে খুলনা সিটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য গত ৮ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে নেওয়া হয় ঢাকায়।

শুভসহ অন্যদের উপর হামলার মামলার প্রধান আসামি বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বরসহ নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান।

একটি নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে, নির্বাচনী সহিংসতায় এ পর্যন্ত ৯৩ জন মারা গেছেন ।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:১৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com