পর্তুগালে আ’লীগকর্মী – বিএনপি সংঘর্ষঃ নিহত ১, আটক ২

মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০

পর্তুগালে  আ’লীগকর্মী – বিএনপি  সংঘর্ষঃ নিহত ১, আটক ২
ঘটনাস্থলে পর্তুগাল পুলিশ পৌঁছে

পূর্ব শত্রুতার জের ধরে পর্তুগাল আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফরহাদ মিয়া ও পর্তুগাল বিএনপির সভাপতি অলিউর রহমান চৌধুরীর নেতৃত্বে উভয় দলের নেতা কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে ১ জন নিহত ২ জন গ্রেফতার  ও ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।স্থানীয় সূত্র অনুযায়ী, সংঘর্ষে নিহত ব্যক্তির নাম সাহেদ আলী (৩৮)। তিনি সিলেটের ফেন্সুগঞ্জ উপজেলার বাসিন্দা ও আওয়ামী লীগ কর্মী।

লিসবনের বাংলা মার্কেটখ্যাত মার্টিম মনিজে গত শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।


বিবরণে প্রকাশ, পর্তুগাল বিএনপির সভাপতি অলিউর রহমান চৌধুরী ও পর্তুগাল আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফরহাদ মিয়ার নেতৃত্বে উভয় দলের নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ সময় উভয়পক্ষ দা-চাপাতি ও আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়।

এদিকে ঘটনার পর থেকে জড়িতদের ধরতে অভিযানে নামে পর্তুগাল পুলিশ। রাতে পুলিশ অলিউর রহমান চৌধুরী আরইশস্থ বাসভবনে তল্লাশি চালায়। এ সময় তার দুই ছেলেকে আটক করার খবর পাওয়া গেছে।

জানা গেছে, আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফরহাদ মিয়ার গ্রামের বাড়ি সিলেটের ওসমানিনগর উপজেলার পশ্চিম কৈলনপুর ইউনিয়নে এবং বিএনপির সভাপতি অলিউর রহমানের বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের বাসিন্দা।

ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত উভয়পক্ষ গা ঢাকা দিয়েছে। এ ঘটনায় বাঙালিপাড়ায় গোয়েন্দা নজরদারি ও পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে।

[ পাঠকঃ শনিবারের চিঠির প্রবাস  বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন editor@thesaturdaynews.com  এই ঠিকানায়। ]

শনিবারের চিঠি / আটলান্টা/ জানুয়ারি ২১,২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com