পরেশের জন্মদিনে কোরআন খতমঃ স্বাস্থ্যবিধি মানা হয়নি

শনিবার, ০৩ জুলাই ২০২১

পরেশের জন্মদিনে কোরআন খতমঃ স্বাস্থ্যবিধি মানা হয়নি
মাদ্রাসায় কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। ছবি[ সংগৃহীত]

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে কোরআন খতম, বিশেষ দোয়া মাহফিল ও মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।  সারাদেশে যখন লকডাইন চলছে সেখানে পরশের জন্মদিনে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি না মেনেই এ জন্মদিন উদযাপন করা হয় বলে অভিযোগ উঠেছে ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আক্তার হোসেন। ছবি[ সংগৃহীত]

গতকাল শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবুর উদ্যোগে পূর্ব গোড়ান দারুল উলুম মাদ্রাসায় বাদ ফজর কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আক্তার হোসেন।


এর আগে ৩০ জন হাফেজ দিয়ে পবিত্র কোরআনের খতম করানো হয়। মাদ্রাসায় অবস্থান করা এতিম শিক্ষার্থীসহ ১২০ জন শিক্ষার্থীর জন্য তিন বেলা উন্নত খাবারের ব্যবস্থা করা হয়েছে।

দোয়া ও মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ১৯৭১ সালের নিহত শহিদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাতও কামনা করা হয়।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:২২ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ জুলাই ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com