পরীমণির মুক্তির সমাবেশে লন্ডন থেকে যুক্ত হলেন আবদুল গাফফার চৌধুরী

শনিবার, ১৪ আগস্ট ২০২১

পরীমণির মুক্তির সমাবেশে লন্ডন থেকে যুক্ত হলেন আবদুল গাফফার চৌধুরী
চিত্রনায়িকা পরীমণির মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ [ ছবিঃ সংগৃহীত ]

মাদক মামলায় গ্রেপ্তার হওয়া ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণির মুক্তির দাবি জানিয়েছেন বর্ষীয়ান সাংবাদিক ও কলাম লেখক আব্দুল গাফফার চৌধুরী।

শনিবার (১৪ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের সামনে পরীমণির মুক্তির দাবিতে এক বিক্ষোভ সমাবেশে মানবাধিকার কর্মী ও চলচ্চিত্র সংশ্লিষ্টদের সঙ্গে লন্ডন থেকে মোবাইল ফোনে যুক্ত হন আব্দুল গাফফার চৌধুরী।


‘জাস্টিস ফর পরীমণি’ব্যানারে পরীমণির মুক্তির দাবিতে সমাবেশে একাত্মতা প্রকাশ করে মোবাইল ফোনে আব্দুল গাফ্ফার চৌধুরী বলেন, আপনাদের এ আন্দোলনের সঙ্গে আমার আন্তরিক সমর্থন ঘোষণা করছি। পরীমণিকে গ্রেপ্তার করা এবং তাকে হ্যারেস করা বাংলাদেশকে একটি পুলিশি রাষ্ট্রে পরিণত করার প্রমাণ। আমি তার তীব্র প্রতিবাদ করি এবং তার অবিলম্বে মুক্তি দাবি করি।

এর আগেও পরীমণির মুক্তির দাবিতে বিবৃতি দেন ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ গানের রচয়িতা আব্দুল গাফফার চৌধুরী। তিনি বলেন, বাংলাদেশে শেখ হাসিনার শাসনামলেই নারীদের ক্ষমতায়ন শুরু হয়েছে। সেই জন্যই তার কাছে আমার সবিনয় আবেদন, পরীমনির ব্যাপারে হস্তক্ষেপ করুন। তাকে বিচার থেকে রক্ষা করতে বলি না। তাকে হায়নার গোষ্ঠীর হাত থেকে বাঁচানোর জন্য অনুরোধ জানাচ্ছি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২০ অপরাহ্ণ | শনিবার, ১৪ আগস্ট ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com