পটুয়াখালির কলাপাড়ায় ট্রলার ডুবিতে সাত জনের মৃত্যুঃ শোকের মাতম

শনিবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৫

পটুয়াখালির কলাপাড়ায় ট্রলার ডুবিতে সাত জনের মৃত্যুঃ শোকের মাতম

 

কলাপাড়া, পটুয়াখালী: কলাপাড়ার মৎস্য বন্দর আলীপুর থেকে চলাভাঙ্গা দরবার শরীফের মাহফিলের উদ্দেশ্যে যাওয়ার পথে ট্রলার ডুবিতে সাত জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় নিহতদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে কুয়াকাটার পরিবেশ।


শুক্রবার বেলা ১১টার দিকে তালতলী ফকিরহাট সংলগ্ন পায়রা নদীর তেতুলবাড়িয়ায় ২শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি দুর্ঘটনার কবলে পড়ে।

মৃতরা হলেন- কলাপাড়ার কুয়াকাটা এলাকার জয়নাল হাওলাদার (৫৮), সফেজ উদ্দিন (৬০), আমির আলী (৬২), ইউসুফ মাঝী (৬৫), শিশু নাঈম (৯), আলী হোসেন (৩৫) ও হারুন মুন্সী (৩৭)। স্থানীয় লোকজন এবং কোস্টগার্ড এদের মৃতদেহ উদ্ধার করে।

ডুবে যাওয়া ট্রলারও উদ্ধার করা হয়েছে। এছাড়া উদ্ধার করা মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা সবাই কুয়াকাটা এলাকার বাসিন্দা। স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে কুয়াকাটা পরিবেশ।

এদিকে, সন্ধ্যায় নিখোঁজ যাত্রীদের উদ্ধার কাজ বিরতি দেলা হলেও রাত সাড়ে ১০টা পর্যন্ত উদ্ধার কাজ চলছিল বলে জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আখতার জানান, এ পর্যন্ত সাতটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তিদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোস্টগার্ড পাথরঘাটার স্টেশন কমান্ডার কে এম রাহাতুজ্জামান জানান, ট্রলারটি উদ্ধার করে তীরে আনা হয়েছে।

 

পীরের ভক্তরা নড়াচড়া করায় ডুবে যায় ট্রলার

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:০০ অপরাহ্ণ | শনিবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com