পকেটমারের অভিযোগে কলকাতা বইমেলা থেকে অভিনেত্রী গ্রেপ্তার

৭৫ হাজার রুপি উদ্ধার

রবিবার, ১৩ মার্চ ২০২২

পকেটমারের অভিযোগে কলকাতা বইমেলা থেকে অভিনেত্রী গ্রেপ্তার
অভিনেত্রী রূপা দত্ত [ ছবিঃ সংগৃহীত ]

কলকাতা আন্তর্জাতিক বইমেলায় পকেটমারের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন  রূপা দত্ত নামের এক অভিনেত্রী । শনিবার সন্ধ্যায় আন্তর্জাতিক কলকাতা বই মেলা থেকে তাকে গ্রেপ্তার করে বিধান নগর উত্তর থানার পুলিশ। রূপা দত্ত নামের ওই নারী নিজেকে বলিউড অভিনেত্রী দাবি করেন। তিনি নায়ক অঙ্গুশ হাজারা অভিনীত প্রথম ছবি ‘কেল্লাফতে’ এ অভিনয় করেন।

জানা গেছে, গতকাল শনিবার সন্ধ্যায় অন্যদিনের মতো কলকাতা আন্তর্জাতিক বই মেলায় টহলে ছিল পুলিশ। সেই সময় দায়িত্বরত পুলিশের এক সদস্য লক্ষ্য করেন ডাস্টবিনে একটি মানিব্যাগ ফেলে চলে যাচ্ছেন তিনি। সন্দেহ হলে ওই সময় তার পথ আটকায় পুলিশ। প্রশ্ন করা হলে যথাযথ উত্তর দিতে পারেননি রূপা। পরে তাকে তল্লাশি করেন নারী পুলিশ। তখনই বের হয়ে আসে ব্যাগের মধ্যেই একাধিক মানিব্যাগ। তাতে অনেক টাকাও রয়েছে। সন্দেহ হওয়ায় বিধান নগর উত্তর থানায় নিয়ে যায় পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হলে সদুত্তর দিতে পারেননি তিনি। অবশেষে জিজ্ঞাসাবাদে স্বীকারও করেন রূপা।


ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠান এবং জনবহুল জায়গায় উপস্থিত হয়ে পকেট মেরে দিতেন রূপা। তার ব্যাগ থেকে শনিবার প্রায় ৭৫ হাজার রুপি উদ্ধার হয়েছে। এই ঘটনায় অবাক পুলিশ প্রশাসন। কিন্তু কেন তিনি এমন কাজ করছেন, সেই বিষয় খতিয়ে দেখা হচ্ছে। অভিনেত্রী রূপা দত্তের একটি বড় চক্রও রয়েছে বলে অনুমান পুলিশের।

রূপা দত্ত এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন। মুম্বাই শোবিজ, বাংলা ছবি, রাজনৈতিক ময়দান— সব ক্ষেত্রেই রূপার অবাধ বিচরণ। খুব পরিচিত মুখ না হলেও ২০২০ সালে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘অশ্লীল বার্তা’ পাঠানোর অভিযোগ তোলার পরে শিরোনামে আসেন রূপা। নিজের ফেসবুক প্রোফাইলে ‘অনুরাগ কশ‌্যপ’-এর সঙ্গে হওয়া কথাবার্তার ছবি তুলে পোস্ট করেছিলেন তিনি। পরে জানা যায়, ‘অনুরাগ কাশ্যপ’ নামে অন্য আর এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন রূপা। সেই ব্যক্তি আর বলি পরিচালক এক ব্যক্তি নন।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:১৯ অপরাহ্ণ | রবিবার, ১৩ মার্চ ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com