নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত খালেদা জিয়া

বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত খালেদা জিয়া

বাংলাদেশ ডেস্কঃ যুক্তরাজ্য থেকে তিন মাসের বেশি সময় পর দেশে ফিরেই বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থকের ভালোবাসায় সিক্ত হলেন বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। তাঁকে একনজর দেখতে  বুধবার বিকেল থেকে রাজধানীর বিমানবন্দর সড়কের পূর্ব পাশে ভিড় জমান নেতাকর্মীরা। শুরুতে রাস্তার পূর্ব পাশের ফুটপাতে থাকলেও খালেদা জিয়ার গাড়িবহর দেখে রাস্তায় নেমে পড়েন তাঁরা। নেতাকর্মীদের এই জনস্রোত ঠেলে প্রায় দুই ঘণ্টা ১০ মিনিট পর গুলশানের বাসভবনে পৌঁছাতে পারেন খালেদা জিয়া।

গতকাল বুধবার বিকেল ৫টা ৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।


খালেদাকে অভ্যর্থনা জানাতে রাস্তায় জনসমুদ্র

খালেদাকে অভ্যর্থনা জানাতে রাস্তায় জনসমুদ্র

আনুষ্ঠানিকতা শেষে বিমানবন্দর থেকে খালেদা জিয়ার গাড়িবহর বের হয় পৌনে ৬টার দিকে। এ সময় কুড়িল বিশ্বরোড, শ্যাওড়া, হোটেল র‍্যাডিসনের মোড়, বনানী কবরস্থান থেকে শুরু করে গুলশানে খালেদা জিয়ার বাসা পর্যন্ত সড়কের এক পাশে নেতাকর্মীদের ভিড় দেখা যায়। তাঁরা হাত নেড়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান এবং বিভিন্ন স্লোগান দেন। খালেদা জিয়াও হাত নেড়ে তাঁদের শুভেচ্ছা জানান।
কিন্তু নেতাকর্মীদের ভিড়ের কারণে খালেদা জিয়ার গাড়িবহর বেশ ধীরে ধীরে যাচ্ছিল। সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে খালেদা জিয়ার গাড়িবহর খিলক্ষেতে অবস্থান করছিল। ওই স্থান অতিক্রম করার ১৫ মিনিট পর ৭টা ৫৫ মিনি‌টে গুলশা‌নের বাসভব‌নে পৌঁছান খালেদা জিয়া।

এদিকে বিকেলের দিকেও গুলশানে খালেদা জিয়ার বাসভবনের সামনে তেমন জনসমাগম ছিল না। তখন অনেকে মনে করেছিলেন বিমানবন্দর থেকে খালেদা জিয়ার বের হতে দেরি হতে পারে। কিন্তু গণমাধ্যম ও অন্যান্য মাধ্যমে খালেদা জিয়ার দেশে ফেরার খবর পাওয়া মাত্র সন্ধ্যার পর থেকে নেতাকর্মী ও সমর্থকদের ভিড় বাড়তে থাকে। তাঁরা খালেদা জিয়ার বাসভবনের সামনে অবস্থান নেন।

শনিবারের চিঠি / আটলান্টা/ ১৯ অক্টোবর , ২০১৭

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com