নির্বাচনি প্রচারণায় নেমে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের

বৃহস্পতিবার, ০৩ জুন ২০২১

নির্বাচনি প্রচারণায় নেমে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের
দুর্ঘটনায় নিহতের স্বজনদের আহাজারি [ ছবিঃ সংগৃহীত ]।

মাদারীপুরের শিবচরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রচারণায় নেমে সড়ক দুর্ঘটনায় হাসান শিকদার (১৪) নামের এক কিশোর নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও তিনজন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাঁচ্চর-শিবচর আঞ্চলিক সড়কের মিয়াবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত হাসান শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বাহেরচর এলাকার বাচ্চু শিকদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাঁচ্চর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হাওলাদারের পক্ষে পোস্টার নিয়ে ভ্যানযোগে নামে হাসানসহ বেশ কয়েকজন কিশোর।


আজ সকাল থেকে তারা বিভিন্ন এলাকায় পোস্টার সাঁটানোর কাজ করে আসছিল। ভ্যান নিয়ে তারা পাঁচ্চর-শিবচর আঞ্চলিক সড়কের মিয়াবাড়ি নামক স্থানে এলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় পাঁচজন। তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে হাসানকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হলে মাঝপথে মারা যায় সে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘সড়ক দুর্ঘটনায় একজন নিহতের ঘটনায় চালক পালিয়ে গেলেও লেগুনাটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ জুন ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com