নিজের শেষকৃত্যানুষ্ঠানে হঠাৎ হাজির মৃ’ত নারী!

বৃহস্পতিবার, ১০ জুন ২০২১

নিজের শেষকৃত্যানুষ্ঠানে হঠাৎ হাজির মৃ’ত নারী!
মুতইয়ালা গিরিজাম্মা [ছবিঃ নিউইয়র্ক পোস্ট]

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। এরপর তার মৃত্যু হয় বলে জানায় হাসপাতাল। সেই অনুযায়ী মরদেহ নিয়ে বাড়ি ফিরে আসে পরিবারের সদস্যরা। পরে নিজের শেষকৃত্যানুষ্ঠানে হাজির হলেন ওই নারী। খবর নিউইয়র্ক পোস্টের।

এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশে। মুতইয়ালা গিরিজাম্মা নামের ওই নারী করোনায় আক্রান্ত হয়ে বিজয়বাড়ার সরকারি জেনারেল হাসপাতালে ১২ মে ভর্তি হন। তার স্বামী গাদ্দাইয়া প্রতিদিন তাকে দেখতে হাসপাতালে যেতেন। কিন্তু ১৫ মে হাসপাতালে গিয়ে স্ত্রী দেখতে পাননি তিনি।


তার স্ত্রী কোথায় জানতে চাইলে হাসপাতালের কর্মকর্তারা জানায়, করোনায় মারা গেছেন গিরিজাম্মা। এরপর তাকে একটি মরদেহ বুঝিয়ে দেয় হাসপাতালের কর্তৃপক্ষ। এমনকি সুরক্ষা সামগ্রী ছাড়া ওই মরদেহের ব্যাগ না খোলার পরামর্শও দেয় তারা।

তাই ব্যাগে মোড়া ওই মরদেহ দাফনের জন্য গ্রামে নিয়ে যান গাদ্দাইয়া। কিন্তু ভরাক্রান্ত মনে গ্রামে ফেরার পর আরেকটা বড় ধাক্কা খান তিনি। করোনায় তার ছেলের মৃত্যু হয়। শোকে দুঃখে স্ত্রী ও ছেলেকে দাফন করেন তিনি। এরপর স্ত্রী ও ছেলের জন্য শোক অনুষ্ঠানের আয়োজন করেন গাদ্দাইয়া।

কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ওই অনুষ্ঠানে জীবিত হাজির হন গিরিজাম্মা। এমনকি সামনে রাখা চেয়ারে বসে পড়েন। তার স্বামী তাকে কেন নিতে আসেননি এজন্য উষ্মা প্রকাশ করতে থাকনে। স্বামী না যাওয়ায় টাকা ধার নিয়ে ট্যাক্সি ভাড়া করে হাসপাতাল সে নিজেই বাসায় চলে আসেন।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ জুন ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com