নিজের ক্যাবের ধাক্কায় নিউইয়র্কে এক বাংলাদেশি নিহত

শুক্রবার, ২৬ জুলাই ২০১৯

নিজের ক্যাবের ধাক্কায় নিউইয়র্কে এক বাংলাদেশি নিহত

Probashনিউইয়র্কঃ মোহাম্মদ জাফরুল্লাহ (৬৫) নামের এক বাংলাদেশি ট্যাক্সিক্যাব চালকের মরদেহ সড়ক থেকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ধারণা করছে, যাত্রীবেশী ছিনতাইকারীদের কবলে পড়েছেন জাফর। পরে ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তিকালে নিজ গাড়ির ধাক্কায় তাঁর মৃত্যু হতে পারে।

এ ঘটনায় তদন্তকারীরা সার্ভিল্যান্সক্যামেরায় সন্দেহভাজন একজনকে চিহ্নিত করেছে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য খুঁজছে পুলিশ। পুলিশের ভাষ্যমতে, বাংলাদেশি বংশোদ্ভূত ট্যাক্সিক্যাব চালক জাফর ১৪ জুলাই রোববার তাঁর গাড়িতে যাত্রী নিয়ে ব্রঙ্কসে যাচ্ছিলেন। পথে ওই যাত্রীবেশী ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। এ সময় তাড়াহুড়োর মধ্যে ভুলবশত তিনি গাড়ি পার্কিংয়ের পরিবর্তে ব্যাক গিয়ারে রেখে নেমে পড়েন। টাকা-পয়সার ব্যাগ নিয়ে পলায়নরত ছিনতাইকারীকে ধরতে তিনি গাড়ির পেছনে যান। এ সময় ব্যাক গিয়ারে থাকা গাড়ির ধাক্কায় তিনি আহত হন।


পুলিশের তদন্তকারী দল ধারণা করছে, জাফরের ব্যাক গিয়ারে থাকা ক্যাব আঘাত করলে তিনি পড়ে গিয়ে মাথায় মারাত্মক আঘাত পান। পুলিশ অফিসাররা ঘটনাস্থলে পৌঁছে ইঞ্জিন চালু অবস্থায় ব্যাক গিয়ারে লাগানো একটি খালি ইয়েলো ক্যাব পড়ে থাকতে দেখেন। পাশেই গাড়ির চালক রাস্তার মাঝখানে অজ্ঞান অবস্থায় পড়ে ছিল। পুলিশ দ্রুত তাকে উদ্ধার করে, হাসপাতালে নিয়ে যাওয়া যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তাঁর নামাজে জানাজা ১৯ জুলাই জ্যামাইকার বায়তুল জাফর মসজিদে অনুষ্ঠানের পর লং আইল্যান্ডের ওয়াশিংটন মেমোরিয়াল মুসলিম কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

শনিবারের চিঠি / আটলান্টা / জুলাই ২৬ , ২০১৯

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৩৯ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ জুলাই ২০১৯

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com