নিখোঁজের ৫দিন পর যুবকের লাশ উদ্ধার

সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

নিখোঁজের ৫দিন পর যুবকের লাশ উদ্ধার
উদ্ধারকৃত যুবক বিধান [ ছবিঃ কুষ্টিয়া পুলিশ ]

কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া বালিঘাট সংলগ্ন পদ্মা নদী থেকে নিখোঁজের পাঁচ দিন পর পায়ে বালুর বস্তা বাঁধা অবস্থায় বিধান(১৭) নামক এক যুবকের অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বিকেলে মরদেহটি উদ্ধার করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম।

নিহত বিধান শহরতলীর জুগিয়া পালপাড়া এলাকার আব্দুল গনির ছেলে। সে পেশায় একজন শ্রমিক। তার পরিবার সূত্রে জানা গেছে, গত ১২ জানুয়ারি সকালে সে বাড়ি থেকে ঘুরে আসি বলে বের হয়। এরপর থেকে নিখোঁজ ছিল সে।


কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) শ্যামা প্রসাদ রায় বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে স্থানীয়দের মাধ্যমে আমরা বিষয়টি জানতে পারি। পরে ঈশ্বরদী লক্ষ্মীকুণ্ডা থানার নৌপুলিশ এসে নদী থেকে বিধানের লাশ উদ্ধার করে। পরে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। লাশের পায়ে বালুর বস্তা রশি দিয়ে বাধা ছিল। এটি একটি হত্যাকাণ্ড।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, এটিই নিখোঁজ বিধানের লাশ। গত ১২ জানুয়ারি সে নিখোঁজ হলে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৫৬ অপরাহ্ণ | সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com