নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত ইসির [অডিও]

বুধবার, ১৪ অক্টোবর ২০২০

নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত ইসির [অডিও]
নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন

বিধি বহির্ভূত আচরণের জন্য  ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরীর (নিক্সন) বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন । এছাড়া আগামীকালের মধ্যে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে।

আজ বুধবার (১৪ অক্টোবর) ঢাকা-৫ ও ঢাকা-১৮ আসনের আসনের নির্বাচন নিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সঙ্গে এক বৈঠক শেষে এ কথা বলেন নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা।


এর আগে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসককে  হুমকি ও নির্বাচনী দায়িত্ব পালন করা কর্মকর্তাদের গালিগালাজ করার অভিযোগ উঠে নিক্সন চৌধুরীর বিরুদ্ধে।

মজিবুর রহমান চৌধুরী (নিক্সন)

সেই বিষয়ে মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে নির্বাচন ভবনে সাংবাদিকদের কে এম নূরুল হুদা জানান, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরীর বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগ আমরা সঙ্গে সঙ্গে জেনেছি। কমিশনারদের সঙ্গে আলোচনা করেছি। পরবর্তী করণীয় নির্ধারণ করেছি। আজকালের মধ্যেই সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে আজ আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠকের বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার বলেন, নির্বাচন নিয়ে আমলে নেয়ার মতো কোনও ধরনের অসুবিধা নেই। বিএনপি ছোট কিছু অভিযোগ করেছে। ব্যাপক কোনও অভিযোগ পাইনি। কেন্দ্রে এজেন্টদের নিরাপত্তা দেবে আইনশৃঙ্খলা বাহিনী।

তিনি আরও বলেন ব্যাপক প্রতিদ্বন্দ্বিতা ও প্রতিযোগিতামূলক না হওয়ায় ভোটাররা কেন্দ্রে যেতে আগ্রহী হচ্ছে না। বিরোধী রাজনৈতিক দলগুলো ইভিএমে আস্থা রাখছে।

কে এম নূরুল হুদা বলেন, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য  নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছেন। এটা কাম্য নয়। তিনি আইনে যেরকম বিধিবিধান আছে, তার ব্যাপারে আইনের বিধিবিধান প্রযোজ্য

উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে অশ্রাব্য ভাষায় টেলিআলাপের অডিও শুনতে নিম্নের লিঙ্কে ক্লিক করুনঃ

শনিবারের চিঠি / আটলান্টা/ অক্টোবর ১৪, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৪৭ অপরাহ্ণ | বুধবার, ১৪ অক্টোবর ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com