নিউ ইয়র্কে পার্বতীপুর সমিতির ইফতার পার্টি

সোমবার, ২৭ জুন ২০১৬

নিউ ইয়র্কে পার্বতীপুর সমিতির  ইফতার পার্টি

বাংলাপ্রেস,নিউ ইয়র্ক : নিউ ইয়র্কে পার্বতীপুর উপজেলা  সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত্ত হয়েছে। গত বৃহস্পতিবার নিউ ইয়র্কের একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত উক্ত ইফতার মাহফিলে প্রবাসী দিনাজপুর জেলার পার্বতীপুরের অধিবাসীরা এ ইফতার পার্টিতে মিলিত হয়।

parbatipur_ifter-02 (2)সংগঠনের আহবায়ক ফজলুল কাদেরের সভাপতিত্বে এবং আমিনুর রহমান খোকেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কামরুল হাসান বাবলু, নিউ জার্সি প্রবাসী ইউনুস আলী, কানেকটিকাট প্রবাসী সাংবাদিক সাবেদ সাথী, ফজলুল কাদের, আমিনুর রহমান খোকেন, তোশারফ হোসেন তুষার, মোহাঃ শফিউল্লাহ ও হোসেইন আজম প্রমুখ। মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ওয়ালিউল্লাহ আতিকুর রহমান। এছাড়াও এ মাহফিলে উপস্থিত ছিলেন, জাকির হোসেন জুয়েল, আহরাব আহমেদ রচি, সোহেল রানা, আনার ফেরদৌসী, রোজিনা, রওশন আরা হাসান, শামীমা নার্গিস, মাহমুদা খাতুন পুতুল ও সালমা খাতুন।


আগামী মধ্য আগষ্টে এ সমিতির উদ্যোগে বার্ষিক বনভোজনের আয়োজন করা হবে উল্লেখ করেন  আহবায়ক ফজলুল কাদের ও যুগ্ম আহবায়ক আমিনুর রহমান খোকন। পার্বতীপুর থানা সমিতির ইফতার ও দোয়া মাহফিল উপস্থিত হবার জন্য তারা সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। যুক্তরাষ্ট্রে পার্বতীপুর থানা সমিতি নামে একটি আঞ্চলিক সংগঠন করার পরিকল্পনা করলেও চূড়ান্তভাবে এখনও কোন কমিটি গঠন করা হয়নি। তবে শিগগির এ কমিটি গঠন হবে তারা উল্লেখ করেন।

শনিবারের চিঠি/আটলান্টা/ জুন ২৭, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০৮ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ জুন ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com