নিউ ইয়র্কে দিনাজপুর জেলা সমিতির নির্বাচনী সভা

বুধবার, ২৫ নভেম্বর ২০১৫

নিউ ইয়র্কে দিনাজপুর জেলা সমিতির নির্বাচনী সভা

বাংলা প্রেস,নিউ ইয়র্কঃ নিউ ইয়র্কে দিনাজপুর জেলা সমিতির নির্বাচন সংক্রান্ত এক সভা গত শনিবার স্থানীয় জামাইকার এক্সেলেন্স একাডেমিতে অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি আনোয়ার সুবহানীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় আগামী ১২ ডিসেম্বর’১৫ নির্বাচনের দিন ধার্য্য করে নির্বাচন কমিশন গঠন করা হয়। সমিতির উপদেষ্টা ড. রুহুল কুদ্দুস কে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব দেওয়া হয়। এছাড়াও নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছেন সৈয়দ এস জোহা ও রাজ্জাকুল ইসলাম। নির্বাচন কমিশন চলতি সপ্তাহেই নির্বাচনী তফসিল ঘোষনা করবেন বলে জানান সমিতির কর্মকর্তারা।

এছাড়াও উক্ত সভায় বাংলাদেশের মহান বিজয় দিবস পালন এবং নির্বাচনোত্তর অভিষেক সংক্রান্ত বিষয় নিয়েও আলোচনা করা হয়। এতে বক্তব্য দেন উপদেষ্টা সৈয়দ এস জোহা, ড. রুহুল কুদ্দুস, সভাপতি আনোয়ার সুবহানী, সা. সম্পাদক মোশারফ হোসেন, সিনিয়র সহ-সভাপতি রাজ্জাকুল ইসলাম, সহ-সভাপতি ফতেনুর আলম বাবু, সহ-সভাপতি রেজাউল করিম বাপ্পী, যুগ্ম সা.সম্পাদক জাবেদ চৌধুরী ভুট্টু, অ্যাড.আব্দুর রশিদ , সাংগঠনিক সম্পাদক তারেক জাহেরী, শাহীন চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলম নিউমুন,সাংস্কৃতিক সম্পাদক ডা. নার্গিস রহমান ও সমাজ কল্যাণ সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ।
শনিবারের চিঠি/ আটলান্টা/ ২৫ নভেম্বর ২০১৫


Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৩৪ অপরাহ্ণ | বুধবার, ২৫ নভেম্বর ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com