নিউ ইয়র্কে জাতিসংঘের সামনে বিক্ষোভে জর্জিয়া বিএনপির অংশ গ্রহণ

রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮

নিউ ইয়র্কে জাতিসংঘের সামনে  বিক্ষোভে জর্জিয়া বিএনপির অংশ গ্রহণ
Chithi patro logo

প্রেস বিজ্ঞপ্তি / চিঠিপত্র’

ষ্টাফ রিপোর্টারঃ জর্জিয়া বিএনপির তরফ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তীতে জানানো হয়েছে ,জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে বাংলাদেশের  প্রধানমন্ত্রী শেখ হাসিনা  নিউ ইয়র্ক জাতিসংঘে যোগদানের জন্য এলে সদর দফতরের সামনে  যুক্তরাষ্ট্র বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেছে।সে বিক্ষোভে জর্জিয়া বিএনপিও অংশ গ্রহণ করে । স্থানীয় সময় ২৭শে সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে  এ বিক্ষোভ অনুষ্ঠিতহয় ।সমাবেশে ইউরোপের বিভিন্ন রাষ্ট্র এবং যুক্তরাজ্য হতে নেতৃবৃন্দগনও যোগ দেয়।

সমাবেশে নেতৃত্ব প্রদান করেন যুক্তরাজ্য থেকে অগত, বি এন পির কেন্দ্রিয় কমিটির প্রথম ও দ্বিতীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক যথাক্রমে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ডঃ এহসানুল হক মিলন  মাহিদুর রহমান। জর্জিয়া বিএনপি থেকে উপস্থিত ছিলেন সভাপতি নাহিদুল খান সাহেল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী সজল, প্রচার সম্পাদক রেহান রাহী প্রমুখ।


42669910_1951838144877404_8217787388177416192_n[পাঠকঃ আমাদের ওয়েবে প্রকাশের জন্য আপনাদের সংগঠনের কার্যকলাপ প্রেস বিজ্ঞপ্তি  / চিঠিপত্র  আপনিও  পাঠাতে পারেন । লেখা অবশ্যই সুলাইমানি লিপি অথবা সুটন্নিএমজিতে হতে হবে। হাতে লেখা স্ক্যান করা কোন লেখা গ্রহণ যোগ্য নয় । ই-মেইলঃ editor@thesaturdaynews.com ]

‌‌ শনিবারের চিঠি / আটলান্টা / সেপ্টেম্বর ৩০,২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০০ পূর্বাহ্ণ | রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com