নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভালো খেলেও বাংলাদেশের হার

শুক্রবার, ১৩ মার্চ ২০১৫

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভালো খেলেও বাংলাদেশের হার

 

শনিবার ক্রীড়াঙ্গনঃ নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভালো খেলেও তিন উইকেটে হেরে গেল বাংলাদেশ।বিশ্বকাপের গ্রুপ স্টেজের শেষ ম্যাচে বাংলাদেশের সাত উইকেটে ২৮৮ রানের জবাবে নিউজিল্যান্ড ৪৮ ওভার ৫ বল খেলে সাত উইকেটে করে ২৯০ রান।


নিউজিল্যান্ড তাদের ইনিংসের শুরুতেই বিপর্যয়ের মুখে পড়ে।পঞ্চম ওভারের প্রথম বলে ব্যক্তিগত আট রানের মাথায় সাকিব আল হাসানের শিকারে পরিনত হন ব্রেন্ডন ম্যাককালাম।আর একই ওভারের পঞ্চম বলে সাকিব ব্যক্তিগত এক রানে ফিরিয়ে দেন কেন উইলিয়মসনকে।কিন্তু নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল এবং রস টেলরের ১৩১ রানের থার্ড উইকেট পার্টনারশীপ দলকে বিপর্যয় থেকে রক্ষা করে। মার্টিন গাপটিল ১০০ বলে ১০৫ রান করার পর আউট হন।গ্রান্ট এলিয়ট এবং কোরি এন্ডার্সন দুজনেই ৩৯ রান করে তোলেন।এর আগে, বিশ্বকাপ ও ওয়ানডে’তে টানা দুই ম্যাচে সেঞ্চুরী করার রেকর্ড করলেন মাহমুদুল্লাহ রিয়াদ।

অপরাজিত মাহমুদুল্লাহ ১২৩ বলে ১২৮ রান সংগ্রহ করেছেন।আর ৫০ ওভারে বাংলাদেশের সংগ্রহ সাত উইকেটে ২৮৮ রান।সকালে গ্রুপ পর্বের শেষ খেলায় নিউ জিল্যান্ডের হ্যামিল্টনে স্বাগতিক নিউ জিল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টসে হেরে ব্যাট করতে নামা বাংলাদেশ ইতোমধ্যেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।

 

শনিবারের চিঠি /আটলান্টা / ১৩ মার্চ ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:১৩ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ মার্চ ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com