নিউইয়র্ক স্টেট যুবলীগের সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৬

নিউইয়র্ক স্টেট যুবলীগের  সভা অনুষ্ঠিত

হাকিকুল ইসলাম খোকন,নিউইয়র্কঃ গত ৭ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় জ্যাকসন হাইটস এর পালকি সেন্টারে নিউইয়র্ক স্টেট যুবলীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নিউইয়র্ক স্টেট যুবলীগের সভাপতি শেখ জামাল হোসেন এবং পরিচালনা করেন নিউইয়র্ক স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সেবুল মিয়া।

উক্ত সভায় সম্মানীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সভাপতি মিসবাহ আহমেদ, যুক্তরাষ্ট্র যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ আলম।


সভায় আগামি দিনে নিউইয়র্ক স্টেট যুবলীগকে আরো শক্তিশালী করতে বেশ কিছু সিদ্ধান্ত নেয়া হয়। তার মধ্যে নিউইকর্য়ক স্টেট যুবলীগের শূন্যপদ পূরণ করা হবে। ফলে যুক্তরাষ্ট্র যুবলীগ শক্তিশালী হবে এবং নিউইয়র্ক স্টেট যুবলীগকে শক্তিশালী করতে সিটি যুবলীগ ও বিভিন্ন ব্যুারো যুবলীগকে আরো গতিশীল করা হবে সভায় আরো সিদ্ধান্ত নেয়া হয় ২০ শে ফেব্রুয়ারি  শনিবার দুপুর ১২টায় জাতিসংঘের সামনে নিউইয়র্ক স্টেট যুবলীগের নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য আহ্বান করা হয়।

এ ছড়াও  আরো উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহেদ, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, দপ্তর সম্পাদক সাদেকুর রহমান সাদেক। ত্রাণ ও দূর্যোগ সম্পাদক সাদেকুর রহমান, কানেক্টিকাট যুবলীগের সভাপতি হুমায়ুন চৌধুরী, নিউইয়র্ক স্টেট যুবলীগের সহ সভাপতি রিন্টু লাল দাস, বদরুল মিন্টু, কারী মূল মৌলা দুলাল, কাজী কামরুনেসা লুনা, আমান খান, যুগ্ম সাধারন সম্পাদক রহিমুজ্জামান সুমন, শাহ সেলিম, আব্দুর হাই পারভেজ, সাংগঠনিক সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী, রাজু আহমেদ, মোঃ শোয়েব, প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম, সহ প্রচার ইমাম হোসেন, দপ্তর সম্পাদক হেলাল তরফদার, অর্থ সম্পাদক বিজু, ম্যানহাটন যুবলীগের সভাপতি মনিরউদ্দিন, সাধারন সম্পাদক মোঃ আজাদুল কবির, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম প্রমূখ।

শনিবারের চিঠি/ আটলান্টা/ ১১ ফেব্রুয়ারি , ২০১৬

সংশ্লিষ্ট সংবাদঃ
নিউইয়র্ক স্টেট যুব লীগের কার্যকরী কমিটির সভা ৭ ফেব্রুয়ারি

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:২৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com