নিউইয়র্কে বাংলাদেশি নার্সের নিখোঁজ রহস্য মাঠে নেমেছে পুলিশ

বৃহস্পতিবার, ১০ মার্চ ২০১৬

নিউইয়র্কে বাংলাদেশি নার্সের নিখোঁজ  রহস্য মাঠে নেমেছে পুলিশ

নিউইয়র্কঃ নিউইয়র্কে তিনি মাস ধরে নিখোঁজ রয়েছেন বাংলাদেশি নার্স মাহফুজা রহমান। তার এই নিখোঁজ রহস্য উদঘাটনে মাঠে নেমেছ নিউইয়র্ক পুলিশ।সন্দেহের তীর স্বামীর দিকে ।

গত ৮ ডিসেম্বর থেকে ৩০ বছর বয়সী বাংলাদেশি বংশদ্ভুত নার্স মাহফুজা রহমানের কোন সন্ধান নেই। তিনি থাকতেন ব্রঙ্কসে এবং নার্সের চাকরি করতেন ম্যানহাটানের বেলভিউ হাসপাতালে। ৮ ডিসেম্বরের পর থেকে মাহফুজা রহমান কাজে না যাওয়ায় যোগাযোগ করা হয় বেলভিউ হাসপাতাল থেকে। সেই সময় মাহফুজা রহমানের স্বামী মোহাম্মদ চৌধুরী ৩৮ জানিয়েছিলেন যে, বাংলাদেশে তার নিকট আত্মীয় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন, তিনি তাদের দেখতে গিয়েছেন। বাংলাদেশ থেকে তার কয়েক সপ্তাহের মধ্যে ফিরে আসার কথা।


কিন্তু তিন মাসেও ফিরে আসায় বা কাজে যোগ না দেয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তার স্বামীকে এবং বাসায় ফের ফোন করেন। বার বার ফোন করেও কোন উত্তর না পেয়ে তারা পুলিশকে অবহিত করেন। পুলিশ রিপোর্টের পর ব্রঙ্কসের পুলিশ এটিকে নিখোঁজ ধরেই তল্লাশিতে নামে। পুলিশ গত ৭ মার্চ মাহফুজা রহমানের কিংসব্রিজ হেইটস এলাকার ইস্ট ১৯৮ স্ট্রিটের বাসায় যায়। বাসায় গিয়ে তারা দেখতে পান যে বাসায় তালা দেয়া। স্থানীয় বাসিন্দারা নিউইয়র্ক পুলিশকে জানায়, গত ৩ মাস ধরেই এই বাসাটি তালাবদ্ধ এবং মাহফুজা রহমানের স্বামী মোহাম্মদ চৌধুরীও তার ৯ বছরের মেয়েকে নিয়ে বাংলাদেশে চলে গিয়েছেন। যাবার সময় পাশের বাসার লোকজনকে অনুরোধ করেছেন তাদের বাসার দিকে খেয়াল রাখার জন্য।

 নার্স মাহফুজার বাসভবনের সামনে পুলিশ প্রহারা

নার্স মাহফুজার বাসভবনের সামনে পুলিশ প্রহারা

এই ঘটনা জানার  পর পুলিশের সন্দেহ বাড়ে। তারা মাহফুজা রহমানের বাসার আঙ্গিনা খুড়ে এবং কুকুর দিয়ে তল্লাশি চালায়। পুলিশ এখনো নিশ্চিত নন মাহফুজা রহমান কোথায় আছেন। তাদের তদন্ত অব্যাহত রেখেছে। পুলিশের ধারণা মাহফুজা রহমানের স্বামী বা আত্মীয়- স্বজনের সন্ধান পাওয়া গেলেই মাহফুজা রহমান নিখোঁজের রহস্য উদঘাটন হবে।

উল্লেখ, মাহফুজা রহমান ৮ ডিসেম্বর বেলভিউ হাসপাতালে কাজ শেষে বিকেলে সাড়ে চারটার দিকে  বাসার উদ্দেশ্যে রাওয়ানা হয়েছিলেন।

শনিবারের চিঠি/ আটলান্টা/ মার্চ ১০, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ মার্চ ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com