নিউইয়র্কে পাতাল রেলে গুলি চালানো সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার

বুধবার, ১৩ এপ্রিল ২০২২

 নিউইয়র্কে পাতাল রেলে গুলি চালানো সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার
২৪ ঘন্টার মধ্যে তাকে আটক করেছে নিইয়র্ক পুলিশ ও অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থা

নিউইয়র্কের ব্রুকলিন পাতাল রেলওয়েতে  গুলি চালানোর সন্দেহভাজন ব্যক্তি ফ্র্যাঙ্ক আর জেমসকে  আটক করা হয়েছে  বলে জানিয়েছে পুলিশ । তাকে ইস্ট ভিলেজে আটক করা হয়। নিউইয়র্কের ব্রুকলিন পাতাল ট্রেন স্টেশনে  কমপক্ষে ২৩ জনকে গুলি করে আহত করার পর ২৪ ঘন্টার মধ্যে তাকে আটক করেছে নিইয়র্ক পুলিশ ও অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থা।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ব্রুকলিন পাতাল ট্রেনে গুলি চালিয়ে  গাড়িতে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়, কিন্তু পুলিশ ট্রেনে কিছু জিনিসপত্র আবিষ্কার করে যা সে রেখে গেছে বলে মনে হয়, যার মধ্যে একটি গ্লোক -৯ মিলিমিটার হ্যান্ডগান, তিনটি গোলাবারুদ ম্যাগাজিন,  জেমসের নামের একটি ক্রেডিট কার্ড , একটি চাবির ছড়া এবং একটি ইউ-হল ভ্যানে।


থার্টি সিক্সট স্ট্রিট স্টেশন থেকে প্রায় পাঁচ মাইল দূরে, যেখানে শুটিং শুরু হয়েছিল, মঙ্গলবার বিকেলে গ্রেভসেন্ড পাড়ার একটি রাস্তায় ওই গাড়িটিকে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। পুলিশ বলেছে যে  জেমস ফিলাডেলফিয়াতে গাড়িটি ভাড়া নিয়েছিলেন,সম্ভবত গত কয়েকদিন ধরে।

পাতাল ট্রেন  স্টেশনে যেখানে ব্যাপক গুলি চালানো হয়েছিল সেখানে অন্তত একটি নিরাপত্তা ক্যামেরার ত্রুটির কারণে তদন্তটি জটিল ছিল এবং একজন সিনিয়র আইন প্রয়োগকারী কর্মকর্তা তদন্তের বিষয়ে ব্রিফ করেছেন বলে মনে হচ্ছে যে বন্দুকযুদ্ধের সময় কেউই সম্পূর্ণভাবে কাজ করছিল না।

জেমস কেন এ গোলাগুলির ঘটনা ঘটিয়েছে এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায় নি ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:০০ অপরাহ্ণ | বুধবার, ১৩ এপ্রিল ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com