নিউইয়র্কে গার্বেজ ট্রাকের ধাক্কায় বাংলাদেশি শিশুর মৃত্যু

শনিবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৫

নিউইয়র্কে গার্বেজ ট্রাকের ধাক্কায় বাংলাদেশি শিশুর মৃত্যু

 

বাংলা প্রেস, নিউইয়র্কঃ নিউইয়র্কের আলবেনিতে গার্বেজ টানা ট্রাকের ধাক্কায় তামিম নামের চার বছরের এক বাংলাদেশি শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।


নিউইয়র্কের স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দুর্ঘটনাটি ঘটে। এসময় শিশুটি স্কুলে যাচ্ছিল।

বাংলাদেশি এ শিশুর মর্মান্তিক মৃত্যুর সংবাদ দ্রুত ছড়িয়ে পড়লে আলবেনি ও নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে নেমে আসে শোকের ছায়া।

আলবেনির পুলিশ কর্মকর্তা স্টিভ স্মিথ জানান, আলবেনি শহরের সেন্ট্রাল অ্যাভেন্যু ও কোয়েল স্ট্রিটের মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। ছেলেকে স্কুলে পৌঁছে দেয়ার জন্য মা ও ওকে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তামিমকে সংজ্ঞাহীন অবস্থায় দেখতে পায়।

আলবেনির সহকারী ডিস্ট্রিক্ট অ্যাটর্নি ও কান্ট্রি ভেহিক্যাল ক্রাইম ইউনিটের চিফ প্রসিকিউটর ম্যারি টানার রিচটার দুর্ঘটনার সঠিক কারণ উদঘাটনে একসঙ্গে কাজ করছেন। ইতিমধ্যে নিহত তামিমের মা ও প্রত্যক্ষদর্শীরা পৃথভাবে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন।

আলবেনি সিটি স্কুল ডিস্ট্রিক্টের গণসংযোগ কর্মকর্তা রন লেস্কো জানিয়েছেন, তামিম স্থানীয় ফিলিপ জে অ্যাচিভমেন্ট একাডেমির প্রি কে’র ছাত্র ছিল। তার বাবা মিজানুর রহমান অনিক আলবেনিতে অবস্থিত একটি রেস্টুরেন্টের স্বত্বাধিকারী বলে জানা গেছে।

তামিমের মৃত্যু আলবেনির বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৪৩ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com