নিউইয়র্কে করোনাভাইরাসে আরেক বাংলাদেশির মৃত্যু

এ পর্যন্ত নিউইয়র্কে করোনায় আক্রান্ত হয়ে তিন বাংলাদেশি মারা গেলেন

বুধবার, ২৫ মার্চ ২০২০

নিউইয়র্কে করোনাভাইরাসে আরেক বাংলাদেশির মৃত্যু

নিউইয়র্কে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আমিনা ইন্দ্রালিব তৃশা ( ৩৮) নামে আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে ( ইন্নালিল্লাহে …. রাজেউন )। এ পর্যন্ত নিউইয়র্কে করোনায় আক্রান্ত হয়ে তিন বাংলাদেশি মারা গেলেন। এর আগে গত সপ্তাহে মোতাহার হোসেন ও মোহাম্মদ আলী নামের দুই বাংলাদেশি করোনায় মারা যান।তৃশা তিন সন্তানের মা। তার স্বামীর নাম বোরহান হাওলাদার। তাদের বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার শাসন গাঁ গ্রামে বলে জানা যায়।

পারিবারিক সূত্র জানায়, তৃশা এক সপ্তাহ আগে জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে জ্যামাইকা জেনারেল হসপিটালে ভর্তি হন। পরবর্তীতে তার দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। সোমবার বিকেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


তৃশার লাশ দেশে নেওয়ার ইচ্ছা থাকলেও বিদ্যমান পরিস্থিতিতে নিউইয়র্কেই তার দাফন সম্পন্ন করতে বাধ্য হচ্ছে পরিবার। লং আইল্যান্ডের ওয়াশিংটন মেমোরিয়ল গ্রেভ ইয়ার্ডে বাংলাদেশ সোসাইটির কবরস্থানে তাকে সমাহিত করা হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

নিউইয়র্কে বাংলাদেশিদের মধ্যে করোনাভাইরাসের প্রাদুর্র্ভাব ব্যাপক আকার ধারণ করছে। বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যে এ পর্যন্ত ৫০ জনের বেশি বাংলাদেশির করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। আক্রান্তদের বেশিরভাগই ট্যাক্সিচালক এবং স্টোরে বা বিভিন্ন ধরনের ডেলিভারি কাজে নিয়োজিত। তাদের মাধ্যমে পরিবারের সদস্যরাও আক্রান্ত হয়েছেন।

শনিবারের চিঠি / আটলান্টা/ মার্চ ২৫, ২০২০

পূর্বের সংবাদঃ করোনায় নিউইয়র্কে ২ বাংলাদেশির মৃত্যু

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৫ মার্চ ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com