নিউইয়র্কে এবার এক বাংলাদেশি মহিলা খুন

বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০১৬

নিউইয়র্কে এবার এক বাংলাদেশি মহিলা খুন

সাবেদ সাথী, নিউ ইয়র্ক: মাত্র সপ্তাহ দুয়েক আগে নিউইয়র্কে বাংলদেশি মসজিদের এক ইমাম ও তার সঙ্গী খুনের রেশ কাটতে না কাটতেই আবারও এক বাংলাদেশি মহিলা দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছেন । গতকাল  রাত সোয়া ন’টার দিকে এ ঘটনা ঘটে। এমন দুর্ঘটনায়  প্রবাসীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় সময় রাত সোয়া ন’টার দিকে কুইন্সের জ্যামাইকা হিলের নরমেল রোডের কাছে নাজমা খানম নামের ৬০ বছর বয়সী এ নারীকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজেউন ­)  । পুলিশ জানায়, ছিনতাইকারী নাজমার পথরোধ করে ছিনতাইয়ের চেষ্টা করেছিল। নিজ বাসা থেকে কয়েক ব্লক দূরে তাঁকে পাওয়া যায়।


পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে

নিউ ইয়র্ক পুলিশের সূত্রে জানা যায়, নিহত নাজমা খানম নিউ ইয়র্ক পুলিশ বিভাগের একজন বাংলাদেশি পুলিশ অফিসারের চাচী। এই ঘটনায় বুধবার রাত পর্যন্ত কাউকে আটক করতে পারেনি নিউ ইয়র্ক পুলিশ। এই বিষয়ে এখনও তদন্ত চলছে।

উল্লেখ গত ১৩ সেপ্টেম্বর নিউইয়র্কের কুইন্সে আল-ফুরকান জামে মসজিদ থেকে জোহরের নামাজ শেষে ফেরার পথে ইমাম মাওলানা আলাউদ্দিন আকুঞ্জি ও তাঁর সহকারী তারা মিয়া দুর্বৃত্তদের গুলিতে নিহত হন।

 

শনিবারের চিঠি/ আটলান্টা / সেপ্টেম্বর ০১, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com