নিউইয়র্কে এক বাংলাদেশির বাড়ি চুরি

রবিবার, ০৩ এপ্রিল ২০১৬

নিউইয়র্কে এক বাংলাদেশির বাড়ি চুরি

বর্ণমালা নিউজ, নিউইয়র্কঃ নিউইয়র্ক সিটির রিচমন্ড হীলে এক বাংলাদেশির বাড়ি চুরির ঘটনা ঘটেছে। বাড়ির  সবাই বেড়াতে গেলে কে বা কারা কৌশলে বাড়িতে ঢুকে  নগদ অর্থসহ ৮/১০ হাজার ডলার মূল্যের স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। ঘটনার ব্যাপারে পুলিশ রিপোর্ট করা হয়েছে। তদন্ত চলছে।

নিউইয়র্কের রিচমন্ড হীলের আটলান্টিক এভিনিউ এবং  ১১৬ স্ট্রীটে অবস্থিত বাড়ির মালিক শহীদুল ইসলাম খান এই প্রতিনিধিকে জানান, গত ৩০ মার্চ বুধবার সন্ধ্যায় তারা সপরিবারে জ্যামাইকায় এক বন্ধুর বাসায় বেড়াতে যান। তিনি ঐ বাড়ির ফাস্ট ফ্লোরে বসবাস করেন। বাড়িটির সেকেন্ড ফ্লোরে বাসকারী তারই বন্ধু ও বাড়ির মালিক জহিরুল ইসলামও ঐ সময় সপরিবারে জ্যামাইকার হিলসাইড এভিনিউতে আসেন বাজার করতে। রাত সাড়ে ৯টার দিকে জহিরুল ইসলাম বাসায় ফিরে  দেখেন ফাস্ট ফ্লোরের দরজা খোলা এবং ঘরের সকল লাইট জ্বালানো। এতে তার সন্দেহ হয় এবং তার বন্ধু শহীদুলকে ফোন করলে তিনি জানান তিনি জ্যামাইকায় বন্ধুর বাসায়। জহিরুল ইসলামের ফোন কল পেয়ে শহীদুল ইসলাম দ্রুত বাসায় ফিরে দেখেন ঘরের সকল ওয়ারড্রপ-আলমীরা খোলা এবং কাপড়গুলো এলোমেলো, ফ্লোরে পড়া। তাৎক্ষনিকভাবে তিনি খোঁজ করলে জানতে পারেন ঘরে রাখা নগদ দুই হাজার ডলার সহ আনুমানিক ৮/১০ হাজার ডলার মূল্যের স্বর্ণালঙ্কার খোয়া গেছে।  সাথে সাথেই পুলিশ কল করলে মধ্য রাতে সিটি পুলিশ এসে ঘটনার তদন্ত করে। পরদিন ৩১ মার্চ সকালে সিটি পুলিশ বিভাগের গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা এসে আবারো তদন্ত চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত চুরি হওয়া অর্থ ও স্বর্ণালঙ্কার উদ্ধার সম্ভব হয়নি বলে শহীদুল ইসলাম এ জানান।


একই দিন রিচমন্ড হীলের আটলান্টিক এভিনিউ ও ১০৬ স্ট্রীটস্থ এলাকার আরো একটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। রিচমন্ড হীলে চুরির  ঘটনায় স্থানীয় বাংলাদেশি আমেরিকানরা উদ্বেগ প্রকাশ করেছেন।

শনিবারের চিঠি /আটলান্টা/ এপ্রিল ০৩, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৫৪ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ এপ্রিল ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com