নারায়ণগঞ্জে সাত খুনে মৃত্যুদণ্ডের আসামি নূর চাঁদাবাজি মামলায় খালাস

শুক্রবার, ১৩ মে ২০২২

নারায়ণগঞ্জে সাত খুনে মৃত্যুদণ্ডের আসামি নূর চাঁদাবাজি মামলায় খালাস
কোর্টে হাজিরার পর বৃহস্পতিবার আদালত থেকে কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয় [ ছবিঃ সংগৃহীত ]

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর নূর হোসেন চাঁদাবাজির মামলা থেকে খালাস পেয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এই রায় দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত কৌঁসুলি  (এপিপি) জাসমীন আহমেদ চাঁদাবাজি মামলার রায়ের বিষয়ে নিশ্চিত করেছেন।


অ্যাডভোকেট জাসমীন জানান, ২০১৪ সালের মে মাসের সিদ্ধিরগঞ্জ থানার একটি চাঁদাবাজি মামলায় নূর হোসেন ও তাঁর ভাই, ভাতিজাসহ ৮ আসামির সবাইকে খালাস দিয়েছেন আদালত। এ ছাড়াও নূর হোসেনের বিরুদ্ধে একটি মাদক মামলাসহ তিনটি মামলার কার্যক্রম আদালতে চলেছে।

এর আগে সকাল ৯টায় চাঁদাবাজির মামলার আসামি নূর হোসেনকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে কড়া নিরাপত্তায় নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। এ সময় তাঁর হাতেপায়ে লোহার বেড়ি পরানো ছিল।

মামলার রায়ের শেষে আবারও নূর হোসেনকে একই ধরনের নিরাপত্তায় প্রিজন ভ্যানে তুলে দুপুরে গাজীপুরের কাশিমপুর কারাগারের উদ্দেশে নেওয়া হয়।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের লিংক রোড থেকে সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও অ্যাডভোকেট চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করে হত্যা করা হয়। ২০১৭ সালের ১৬ জানুয়ারি ওই মামলায় নূর হোসেন ও সাবেক তিন র‌্যাব কর্মকর্তাসহ ২৬ আসামির ফাঁসির রায় দেন আদালত। এরপর থেকে নূর হোসেন কারাগারে বন্দি রয়েছেন।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ মে ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com