নান্দাইলে বাস উল্টে ধানক্ষেতে, নিহত ১, আহত ২০

শনিবার, ০৬ ডিসেম্বর ২০১৪

নান্দাইলে বাস উল্টে ধানক্ষেতে, নিহত ১, আহত ২০

Road accidentকুমিল্লাঃ ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে কুমিল্লার নান্দাইলে সড়ক দুর্ঘটনায় সবুজ মিয়া (৪০) নামের একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। আজ শুক্রবার ভোর ৬টার দিকে ওই মহাসড়কের চণ্ডীপাশা ইউনিয়নের বারই গ্রামে ট্রাকের ধাক্কায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে পড়ে। এ ঘটনায় ২১ যাত্রী গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে নেওয়ার পর সকাল ১০টার দিকে সবুজ মিয়া মারা যান। তার বাড়ি জামালপুরের ইসলামপুরে।

আহতদের মধ্যে ময়মনসিংহের সদর উপজেলার বিদ্যাগঞ্জ গ্রামের মো. আজহারুল ইসলাম (৪০), জামালপুর জেলার ইসলামপুর উপজেলার মো. মুকুল আকন্দ (৪০), মো. শামীম হোসেন (৩৮) এবং ফুলপুর উপজেলার কাজিম উদ্দিন (৬৫) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা শঙ্কটাপন্ন বলে জানা গেছে। বাকীদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বলে নান্দাইল হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে।


দুর্ঘটনার শিকার বাসচালকের সহকারী মো. আবুল কালাম জানান, গতকাল বৃহস্পতিবার রাতে চট্ট্রগাম থেকে যাত্রী নিয়ে তাদের বাসটি জামালপুরের দিকে যাচ্ছিল। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বাসটি নান্দাইলের বারই গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক মুখোমুখি সংঘর্ষের উপক্রম হয়। পরে বাস চালক নিজের নিয়ন্ত্রণ ও যাত্রীদের বাঁচানোর চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ধানক্ষেতে উল্টে যায়। এ সময় বাসটিতে ৪০ জনের মত যাত্রী ছিলেন। আহতদের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। নান্দাইল মডেল থানার ওসি কাজী আয়ূবুর রহমান এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:০৫ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ ডিসেম্বর ২০১৪

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com