নতুন রূপে মীর সাব্বির

শনিবার, ০১ জানুয়ারি ২০২২

নতুন রূপে মীর সাব্বির
‘রাত জাগা ফুলের একটি চরিত্রে মীর সাব্বির [ ছবিঃ সংগৃহীত ]

একজন জনপ্রিয় অভিনেতা, নির্মাতা ও নাট্যকার হিসেবে পরিচিত মীর সাব্বির। তবে তার এই তিন পরিচয় ছিল নাটকের জন্য। নাটকের সীমানা পেরিয়ে সিনেমার আঙিনায় শুরু হলো তার পথচলা। তার পরিচালনায় নির্মিত প্রথম সিনেমা ‘রাত জাগা ফুল’মুক্তি পেয়েছে ২০২১ সালের শেষ দিন ৩১ ডিসেম্বর। ৩০টিরও বেশি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে সিনেমাটি।

এ উপলক্ষে গত কয়েক দিন অন্যসব কাজ বন্ধ রেখে সিনেমার প্রচারণার কাজে ব্যস্ত দেখা গেছে সাব্বিরকে। গণমাধ্যমগুলোতেও গুরুত্বের সঙ্গেই তার সিনেমার সংবাদ প্রকাশ হয়েছে। মুক্তির প্রথম দিনেই প্রেক্ষাগৃহগুলোতে ছিল দর্শকের আশানুরূপ উপস্থিতি।


সেদিন বিকালের প্রদর্শনীতে রাজধানীর রাইফেলস স্কয়ারের প্রেক্ষাগৃহে সিনেমার অভিনয়শিল্পী এবং গণমাধ্যমকর্মীদের নিয়ে ছবিটি দেখেন মীর সাব্বির।

এ প্রসঙ্গে তিনি বলেন, করোনার কারণে বিলম্ব হলো মুক্তি দিতে। তবে মুক্তির প্রক্রিয়া শুরু থেকে এখন পর্যন্ত সবাই ইতিবাচকভাবেই সিনেমাটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন; যা আমার জন্য বড় পাওয়া। আশা করছি সময় যতই গড়াবে, এটির দর্শকও ততই বৃদ্ধি পাবে।

এদিকে একগুচ্ছ ধারাবাহিক নাটকের কাজ রয়েছে এই অভিনেতার হাতে। সিনেমার মুক্তি প্রক্রিয়ার কারণে সেগুলোর কাজ বন্ধ থাকলেও শিগগিরই নাটকের শুটিংয়ে ফিরবেন এই অভিনেতা।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:২৪ পূর্বাহ্ণ | শনিবার, ০১ জানুয়ারি ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com