দ্বিতীয় স্ত্রীর সাথেও বিচ্ছেদ আরফিন রুমির

বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৬

দ্বিতীয় স্ত্রীর সাথেও বিচ্ছেদ আরফিন রুমির

বিনোদনদেশের জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমির আবারও ঘর ভেঙেছে। আরফিন রুমি নিজেই ঘর ভেঙেছেন। গত ৩১ জানুয়ারি তাঁর দ্বিতীয় স্ত্রী কামরুননেসাকে যুক্তরাষ্ট্রের ঠিকানায় বিচ্ছেদপত্র পাঠিয়েছেন বলে জানান তিনি।

বিচ্ছেদের কারণ কী ছিল—জানতে চাইলে আরফিন রুমি বলেন, ‘আমাদের বিয়ের পর থেকে সমস্যা তৈরি হয়। আমাকে ও আমার পরিবারের সবাইকে নানাভাবে মানসিক নির্যাতন  করেছিল কামরুননেসা। প্রথমে আমি ভেবেছিলাম, সময়ের সঙ্গে সব  সমস্যার সমাধান হবে। কিন্তু সেটা হয়নি, বরং বেড়েই চলছিল। গেল কয়েক মাস কামরুননেসা ছেলে আয়ানকে নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে। সেখান থেকেও সে আমার সঙ্গে খারাপ আচরণ করেছে।


রুমি আরো বলেন, ‘যুক্তরাষ্ট্রে  কামরুননেসা যাওয়ার পর অনেকখানি বদলে গেছে। তার প্রথম স্বামীর সঙ্গে মেলামেশা করেছে বলেও খবর পেয়েছি আমি। সবাই জানেন, কামরুননেসা তার প্রথম স্বামীকে তালাক দিয়েই আমাকে বিয়ে করেছিল। কিন্তু তার এ রকম ঘটনায় আমার পরিবার ও আমি আহত হয়েছি। তাই শেষ পর্যন্ত এ রকম সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি আমি।’

২০১২ সালে যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে কামরুননেসার সঙ্গে পরিচয় হয়েছিল রুমির। এর পর প্রেম করে বিয়ে করেন তাঁরা দুজন। বিয়ের পরই প্রথম স্ত্রী অনন্যাকে তালাক দিয়েছিলেন আরফিন রুমি। এর পর অনন্যা বিয়ে করেননি। এখন গান গেয়ে ব্যস্ত সময় পার করছেন অনন্যা।

শনিবারের চিঠি/ আটলান্টা/ ১১ ফেব্রুয়ারি, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com