দেশে বিএনপির কোন অস্তিত্ব নেই: নিউ ইয়র্কে এরশাদ

রবিবার, ২৪ জুলাই ২০১৬

দেশে বিএনপির কোন অস্তিত্ব নেই: নিউ ইয়র্কে এরশাদ

সাবিত্রী রায় , বাংলা প্রেস, নিউ ইয়র্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, অর্থ পাচার মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ৭ বছরের কারাদণ্ড দিয়েছেন হাইকোর্ট। এ রায়ের পর রাস্তায় দশ জন মানুষও নামেননি। এটাই প্রমান করে দেশে বিএনপির কোন অস্তিত্ব নেই। তাই আগামি  নির্বাচনে লড়াই হবে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে। এ নির্বাচনে জাতীয় পার্টিই ক্ষমতায় আসবে। স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় নিউ ইয়র্কের একটি রেস্তোরাঁর মিলনায়তনে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি আয়োজিত এক সংবর্ধনা সভায় এরশাদ এসব কথা বলেন।

জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আব্দুর রহমানের সভাপতিত্ব  এবং সাধারন সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, বাংলাদেশে আই এস বা জঙ্গী নেই, স্থানীয় কিছু বিপথগামী ছেলের সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। শেখ হাসিনা এসব নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন।  এ সভায় বাংলাদেশের বর্তমান পরিস্থতিতে আমি সংসদে জাতীয় ঐক্যের প্রস্তাব দিয়েছি। আশা করি শেখ হাসিনা আমার কথা রাখবেন। ‘সরকারের কাছে আবার আবেদন করি, আসুন সবাই একসঙ্গে বসি, আলোচনা করি। আলোচনার মাধ্যমে একটা সুরাহা করি। পৃথিবী দেখুক আমরা এক সঙ্গে বসতে পারি।’


উপস্থিত সুধীমন্ডলীর একাংশ

উপস্থিত সুধীমন্ডলীর একাংশ

এরশাদ বলেন, আমার সময় বাংলাদেশের হিন্দুরা নিরাপদ ছিল, আমি ছিলাম অসাম্প্রদায়িক। জাতীয় পার্টি ক্ষমতায় আসলে তারা আরো নিরাপদ থাকবে। বর্তমান সংকটে প্রবাসীদের শেখ হাসিনার পাশে থাকার কথা বলেন হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি মুক্তিযোদ্ধাদের জাতির শ্রেষ্ঠ সন্তান উল্লেখ করে তাদের জন্য নানা উদ্যোগ নেয়ার শেখ হাসিনার প্রশংসা করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, নাসরিন জাহান রত্না এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়,দলের কোষাধ্যক্ষ মেজর (অবঃ) খালেদ আকতার ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

এছাড়াও স্থানীয় জাতীয় পার্টির নেতাদের মধ্য বক্তব্য দেন ভারপ্রাপ্ত সভাপতি হাজী আব্দুর রহমান,সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু, সাবেক এমপি লিয়াকত আলী, প্রধান সমন্নয়কারী আব্দুর নূর বড় ভুঁইয়া, উপদেষ্টা মাহবুবুর রহমান,সহ সভাপতি হারিছ চৌধুরী, সহ সভাপতি মাহবুবুর রহমান অনিক,যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ লুৎফুর রহমান, জাপা নেতা আলতাফ হোসেন, আশেক বারী টুটুল,যুব সংহতির সভাপতি শাজাহান সাজু ও সিটি কমিটির সভাপতি শুভঙ্কর গাঙ্গুলি প্রমুখ সভায় বক্তব্য দেন।

শনিবারের চিঠি/ আটলান্টা/ জুলাই ২৪, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:১০ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ জুলাই ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com