দেশে ফিরতে চান সালাউদ্দিন

সোমবার, ১৮ মে ২০১৫

দেশে ফিরতে চান সালাউদ্দিন

শিলং  সালাউদ্দিন হাসপাতালে এক স্থান থেকে অন্য স্থানে যাচ্ছেন

শনিবার রিপোর্টঃ দেশেই ফিরে আসতে চাচ্ছেন ভারতের শিলংয়ে চিকিৎসাধীন বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ। আজ সোমবার তার সিটিস্ক্যান শেষে তিনি সাংবাদিকদের কাছে এ কথা বলেন। সালাহ উদ্দিন এ সময় সাংবাদিকদের বলেন, আমাকে চোখ বাঁধা অবস্থায় এখানে ফেলে রেখে গেছে। আমি কোনো দাগী আসামি নয়। আমি দেশে ফিরে যেতে চাই। অথচ সরকার আমার বিরুদ্ধে ইন্টারপোলের রেড অ্যালার্ট জারি করেছে। এটা ঠিক করেনি। আমি বাংলাদেশের একজন রাজনীতিবিদ।


এসময় সাংবাদিকদের বেশ কয়েকটি প্রশ্নে তিনি বলেন, হাত,পা ও কান বাঁধা অবস্থায় আমাকে ফেলে রাখা হয়। পরে স্থানীয়দের অনুরোধ করলে তারা পুলিশকে খবর দেয়। সেখান থেকে আমাকে থানায় নিয়ে যাওয়া হয়। তিনি বলেন, প্রায় ১২ থেকে ১৪ ঘন্টা জার্নি করার পর এখানে ফেলে রাখা হয়। গাড়িতে কোন কথাবার্তা শুনেছেন কি না জানতে চাইলে তিনি বলেন, ওরা আমার কানও বেঁধে রাখে। তাই কোনো ধরনের কথা শুনতে পারিনি।

দেশে ফেরা প্রসঙ্গে তিনি উত্তেজিত হয়ে বলেন, কেন দেশে ফিরবো না? বাংলাদেশ আমার দেশ। শরীরের অবস্থা জানাতে গিয়ে সালাহ উদ্দিন আহমেদ বলেন, খুবই অসুস্থ হয়ে আছি। অনেক কিছু ঠিকমতো করতে পারছি না। এদিকে আইনি লড়াই প্রসঙ্গে তিনি বলেন, কিছুক্ষণের মধ্যে আমার স্ত্রী হাসিনা আসছে। তার সঙ্গে আলাপ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। সুত্রঃ কালের কন্ঠ  

শনিবারের চিঠি / আটলান্টা / ১৮ মে ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:১০ অপরাহ্ণ | সোমবার, ১৮ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com