তৃতীয় বারের মত যুক্তরাষ্টের জাতীয় নির্বাচনে প্রার্থী হলেন ডঃ. মালিক

মঙ্গলবার, ১৫ মার্চ ২০১৬

তৃতীয় বারের মত যুক্তরাষ্টের জাতীয়  নির্বাচনে প্রার্থী হলেন ডঃ. মালিক

শনিবার রিপোর্টঃ একবার না পারিলে দেখ শতবার । এই স্মরনীয় বানীকে সামনে রেখে আবারও যুক্তরাষ্ট্রের জাতীয় নির্বাচনে প্রার্থী হলেন বাংলাদেশি বংশীদ্ভুত ডঃ রশিদ মালিক ।তিনি জাতীয় নির্বাচনে জর্জিয়া ডিষ্ট্রিক ৭ আসনে ডেমোক্রাট্টীক পার্টি ইউএস কংগ্রেস রিপ্রেজেন্টিটিভ প্রার্থী হলেন।

২০১০ সালে ডঃ মালিক প্রথমবারের মত ডেমোক্রাটিক পার্টি থেকে জর্জিয়া হাউস রিপ্রেজেন্টিটিভ পদে প্রতিদ্বন্দিতা করেন। পরে ২০১২ সালে জর্জিয়া স্টেট সিনেটর পদে প্রতিদ্বন্দিতা করেন। কোন নির্বাচনেই তিনি ভোটযুদ্ধে বিজয়ী হতে পারেন নি । তৃতীয় বারের মত তিনি প্রতিদ্বন্দিতা করবেন ইউএস কংগ্রস নির্বাচনে। বার বার ব্যর্থ হলেও এ বছর তিনি বিজয়ী হবেন বলে আশা ব্যক্ত করেছেন। তিনি নির্বাচিত হলে তিনিই হবেন প্রথম কোন বাংলাদেশি বংশোদ্ভুত জর্জিয়ায় কোন ইউএস কংগ্রেম্যান। সদ্য সমাপ্ত ডোরাভিল সিটি নির্বাচনে সিটি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আবু নাসের তিনি প্রথম কোন ব্যক্তি যিনি স্থানীয় রাজনীতিতে সম্পৃত হয়েছেন । আমরা আশা করব দ্বিতীয় ব্যক্তিটি হবেন ডঃ রশিদ মালিক।


হিলারি ক্লিনটন

হিলারি ক্লিনটন

ডঃ মালিক আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রাটিক পার্টির মনোনীত পার্থী সাবেক ফাস্ট লেডি এবং সাবেক পররাষ্ট্র মন্ত্রী হিলারী ক্লিনটকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বাব জানান।

শনিবারের চিঠি/আটলান্টা/ মার্চ ১৫, ২০১৬

ফেসবুকে আমরাঃ আমাদের সাথে থাকতে ফেসবুক ওপেন করুন এবং লাইক বক্সে ক্লিক দিন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:১৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ মার্চ ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com