জামালপুরে মেলায় এসে গণধর্ষণের শিকার দুই কিশোরী

বুধবার, ৩০ মার্চ ২০১৬

জামালপুরে মেলায় এসে গণধর্ষণের শিকার দুই কিশোরী

জামালপুরঃ জামালপুরে মেলা দেখতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে দুই কিশোরী। ঘটনার পর এক যুবককে আটক করে গণপিটুনির পর তাকে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী।

সোমবার বিকেলে ওই দুই কিশোরী জামালপুর সদরের ঝাউলা গোপালপুর এলাকার লাহিড়ীকান্দা বাজারে মেলা দেখতে যায়। সে সময় কয়েকজন যুবক দুই কিশোরীকে কৌশলে নেশার ট্যাবলেট মেশানো কোমল পানীয় খাইয়ে অচেতন করে ফেলে। এক পর্যায়ে তাদের অটোরিক্সায় তুলে নেয়।


এরপর রাতেই নান্দিনার বাদেচান্দ এলাকায় একটি ধানক্ষেতে নিয়ে গণধর্ষণ করে। ওই সময় বিষয়টি এলকাবাসী টের পেলে রেজাউল নামে এক যুবককে আটক করে গণপিটুনি দেয়।

গুরুতর অবস্থায় দুই কিশোরীকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়েছে দুই কিশোরীর পরিবার এবং এলাকাবাসী।

নির্যাতনের শিকার এক কিশোরীর মা বলেন, আমি এর বিচার চাই। আইনগতভাবে কঠিন শাস্তি চাই। এদের শাস্তি হলে আমার মেয়ের মতো কোনো মেয়ে এভাবে ধর্ষণের শিকার হবে না।

জামালপুরের পুলিশ সুপার নিজাম উদ্দিন জানান, আমরা ইতিমধ্যেই একজন অভিযুক্তকে আটক করা হয়েছে। বাকি যারা পলাতক রয়েছে তাদের ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অল্প সময়েল মধ্যেই বাকিদের ধরতে আমরা সক্ষম হবো।

শনিবারের চিঠি/আটলান্টা/ মার্চ ৩০, ২০১৬

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ৩০ মার্চ ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com